শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ১৬:০০
প্রিন্ট করুন printer

যশোরে করোনা ও করোনা উপসর্গে তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে করোনা ও করোনা উপসর্গে তিনজনের মৃত্যু
সংগৃহীত ছবি
Google News

যশোর আড়াইশ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত একজন ও করোনার লক্ষণ নিয়ে দু'জন রোগী মারা গেছেন। 

এদিকে শনিবার ১৩৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ৩৫ জন করোনা পজেটিভ হয়েছে। এদিন করোনায় আক্রান্তের হার ২৮ শতাংশ। যদিও আগের দিন করোনা আক্রান্তের হার ছিল ৪৪ শতাংশ। 

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ১০ জুন শার্শা উপজেলার রঘুনাথপুর এলাকার রফিউদ্দিন (৭০) ও যশোর সদরের ঝুমঝুমপুর এলাকার মাসুদের মেয়ে সুমি (১৪) যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন। এদের মধ্যে শনিবার ভোররাতে রফিউদ্দিন এবং সকাল ৮টার দিকে সুমি মারা যান। আর ঝিনাইদহের মহেশপুর উপজেলার পুরন্দরপুর এলাকার মকছেদুল ইসলাম করোনার লক্ষণ নিয়ে শনিবার সকাল সাড়ে ৭টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন। এর কিছুক্ষণ পর সোয়া ৮টার দিকে মারা যান তিনি। 

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, রফিউদ্দিন হাসপাতালের করোনা ওয়ার্ডের রেড জোনে ভর্তি ছিলেন। আর সুমি ও মকছেদুল ইসলাম ইয়োলো জোন অর্থাৎ আইসোলেশনে ভর্তি ছিলেন। 

হাসপাতালের তত্বাবধায়ক ডা. আখতারুজ্জামান তিনজনের মৃত্যুর কথা নিশ্চিত করে বলেন, তিনজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়ছে।  

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর