শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০২১ ১৭:১৯
প্রিন্ট করুন printer

নাটোরে জেলা ক্রীড়া সংস্থা থেকে ৯ সদস্যের পদত্যাগ

নাটোর প্রতিনিধি

নাটোরে জেলা ক্রীড়া সংস্থা থেকে ৯ সদস্যের পদত্যাগ
Google News

অসুস্থতাসহ বিভিন্ন কারণ দেখিয়ে নাটোর জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির ৯ জন সদস্য একযোগে পদত্যাগ করেছেন। ১৭ জুন জেলা প্রশাসক ও পদাধিকার বলে সভাপতি মো. শাহরিয়াজের কাছে এই পদত্যাগপত্র জমা দেন তারা।

এর আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে জেলা ক্রীড়া সংস্থা থেকে পদত্যাগ করেন সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল।

যে সকল সদস্য পদত্যাগ করেছেন, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, লুৎফর রহমান আনন্দ, কোষাধ্যক্ষ বাবুল আখতার, কার্য নির্বাহী কমিটির সদস্য ইশতিয়াক আহেমদ ডলার, আকরাম খান, আশরাফুল ইসলাম, মিজানুর রহমান, আব্দুর রহিম এবং মলিনা খাতুন।

জানা যায়, ২০১৮ সালে চার বছর মেয়াদে ৩১ সদস্য বিশিষ্ট জেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠন করা হয়। আগামী ২০২২ সালের মাঝামাঝি সময়ে কার্যনিবাহী কমিটির মেয়াদ শেষ হবে। কিন্তু মেয়াদ পূর্তির আগেই একযোগে ৯ জন কার্যনির্বাহী কমিটির পদত্যাগ করায় রহস্যের সৃষ্টি হয়েছে। এ নিয়ে মোট ১০ জন সদস্য পদত্যাগ করলেন। তবে আরও সদস্য পদত্যাগ করতে পারে বলে একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।

পদত্যাগ করা কার্যনির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান বলেন, অসুস্থতা এবং ব্যক্তিগত কারণে পদত্যাগ করেছি। এর বাহিরে আর কিছু বলতে চাই না।

পদত্যাগের বিষয়ে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শাহরিয়াজ বলেন, বেশ কয়েকজনের পদত্যাগপত্র পেয়েছি। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর