শিরোনাম
প্রকাশ : ২২ জুন, ২০২১ ০৩:০১
প্রিন্ট করুন printer

কিশোরগঞ্জে আরও ২৮ জনের করোনা শনাক্ত

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জে আরও ২৮ জনের করোনা শনাক্ত
Google News

কিশোরগঞ্জে গত ২৪ ঘণ্টায় (সোমবার রাত সাড়ে ৮ টা পর্যন্ত) আরও ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে । এ নিয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫ হাজার ২৮৬ জন। নতুন আক্রান্তদের মধ্যে কিশোরগঞ্জ সদর  উপজেলায় ২২ জন, পাকুন্দিয়ায় ৫ জন ও কটিয়াদীতে ১ জন। সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান সোমবার রাতে এ তথ্য জানিয়েছেন।

সিভিল সার্জন আরও জানান, গত ২৪ ঘন্টায় জেলায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৮ জন। এ পর্যন্ত জেলায় মোট ৪ হাজার ৮৪৫ জন সুস্থ হয়েছেন। জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন মোট ৮৭ জন। বর্তমানে জেলায় সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা ৩৫৪ জন। এরমধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ২৭৪ জন, হোসেনপুরে ৪ জন, করিমগঞ্জে ৯ জন, তাড়াইলে ৯ জন, পাকুন্দিয়ায় ২১ জন, কটিয়াদীতে ৯ জন, কুলিয়ারচরে ১০ জন, ভৈরবে ১১ জন, নিকলীতে ১ জন ও বাজিতপুরে ৬ জন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৩৪ জন। আর হাসপাতালের কোয়ারেন্টাইনে রয়েছেন ২০ জন। গত ২৪ ঘণ্টায় ভ্যাকসিনের জন্য কেউ রেজিস্ট্রেশন করেননি বলে সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে। গত ৭ ফেব্রুয়ারি থেকে এ পর্যন্ত রেজিস্ট্রেশন করেছেন ১ লক্ষ ২৭ হাজার ৪৮১ জন। গত ২৪ ঘণ্টায় করোনার দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন ২৮ জন। গত ৭ ফেব্রুয়ারি থেকে এ পর্যন্ত প্রথম ডোজ টিকা নিয়েছেন ৭৬ হাজার ৬৬৫ জন এবং মোট দ্বিতীয় ডোজ নিয়েছেন ৫৯ হাজার ২৩৮ জন। উল্লেখ্য, ২৫ এপ্রিল থেকে প্রথম ডোজ টিকাদান কার্যক্রম বন্ধ রয়েছে। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর