শিরোনাম
প্রকাশ : ২৩ জুন, ২০২১ ০২:৪১
প্রিন্ট করুন printer

নড়াইলে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ৪

নড়াইল প্রতিনিধি

নড়াইলে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ৪
Google News

স্বামীর সহযোগিতায় নড়াইলের কালিয়ায় এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার দিবাগত রাতের ওই ঘটনায় গত ২১ জুন (সোমবার) রাতে ভুক্তভোগী গৃহবধূ নিজে বাদি হয়ে স্বামী আতাউর রহমানসহ ৫ জনের বিরুদ্ধে কালিয়া থানায় মামলা দায়ের করেছেন।

মামলার পরে পুলিশ ৪ ধর্ষককে গ্রেফতার করেছে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার বিলবাউজ গ্রামের মজিবর রহমানের ছেলে আতাউর রহমানের সাথে প্রায় ১০ বছর আগে ওই গৃহবধূর বিয়ে হয়। ইতোমধ্যে তাদের ঘরে জন্ম নিয়েছে ৩টি সন্তান। কিছুদিন ধরে স্বামীর সাথে সম্পর্কের অবনতি হলে স্বামী তাকে নানা ভাবে নির্যাতন করে আসছিল। এরই মধ্যে ওই গ্রামের জাফর শেখের ছেলে রিয়াজ শেখ ওই গৃহবধূকে নানা ভাবে উত্যক্ত করতে থাকে।

গত রবিবার (২০ জুন) দিনগত রাত ২টার দিকে রিয়াজসহ স্থানীয় ৪ যুবক ওই বাড়িতে গিয়ে গৃহবধূকে ডেকে তোলে এবং দরজা খুলতে বলে। কিন্তু গৃহবধূ দরজা খুলতে রাজি না হলে তখন ওই ৪ যুবক তার স্বামীকে মোবাইল ফোনে জানালে তার স্বামী তাকে মোবাইল ফোনে দরজা খোলার নির্দেশ দিলে গৃহবধূ তার ঘরের দরজা খুলে দেয়।

এরপর তারা ঘরে ঢুকে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে ও ধর্ষণের ভিডিও যশোরে থাকা স্বামী আতাউরের মোবাইল ফোনে পাঠায়। ওই ঘটনায় ভুক্তভোগী বাদি হয়ে গত সোমবার রাতে স্বামী আতাউর রহমানসহ একই গ্রামের রিয়াজ শেখ (২৪), মিল্লাত হোসেন (২৮), দীন মহম্মাদ কালু (২২) ও তালহা জোবায়ের আশিককে (২১) আসামি করে কালিয়া মামলা দায়ের করেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া বলেছেন, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর