শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০২১ ১৬:২৭
প্রিন্ট করুন printer

শেরপুরে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
Google News

শেরপুরে ১০ কেজি গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। বুধবার দিবাগত রাতে শহরের মধ্যশেরী উত্তর বাড়ই পাড়ার একটি ভাড়া বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

এরা হচ্ছেন, সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর উত্তরপাড়া গ্রামের শাহা আলীর স্ত্রী খোদেজা বেগম (৪০) ও লক্ষ্মীপুর সদর উপজেলার চররহিতা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আব্দুল জলিল (৪৫)। বৃহস্পতিবার দুপুরে মাদক আইনের মামলাসহ তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ শহরের মধ্যশেরী উত্তর বাড়ইপাড়া এলাকায় খোদেজা বেগমের ভাড়া বাসায় অভিযান চালায়। ওইসময় খোদেজা বেগমের ঘরের সামনে থেকে পলিথিনে মোড়ানো ১০টা ব্যাগে ১০ কেজি গাঁজা পাওয়া যায়। পরে গাঁজা রাখার অভিযোগে খোদেজা বেগম ও আব্দুল জলিলকে গ্রেফতার করে পুলিশ। তারা দীর্ঘদিন ধরে গাঁজা ব্যবসার সাথে জড়িত বলে জানা গেছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদ জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করেছেন। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর