শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০২১ ১২:৫২
প্রিন্ট করুন printer

ভালুকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে পিকআপের ধাক্কা, নিহত ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে পিকআপের ধাক্কা, নিহত ২
প্রতীকী ছবি
Google News

ময়মনসিংহে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে একটি পিকআপ ভ্যান সজোরে ধাক্কা দেয়। এ ঘটনায় পিকআপ ভ্যানের দুই আরোহী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার মধ্য রাতে ঢাকা-ময়মনসিংহ সড়কের উপজেলার নিশিন্দা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার (২৫ জুন) দিবাগত রাত ১টার দিকে ভালুকা উপজেলার ভরাডোবা নিসিন্দা এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে গাজীপুরগামী একটি পিকআপ ভ্যান সজোরে ধাক্কা দেয়। এতে  ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের যাত্রী আজিজুর রহমান (৫০) ও শফিকুল ইসলাম (৪০) মারা যান। নিহতরা শেরপুরের জঙ্গলদিয়া এলাকার বাসিন্দা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন গুরুতর আহত অবস্থায় পিকআপ চালক রমজান মিয়াকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করে। 

ভরাডোবা হাইওয়ে থানার ইনচার্জ মো. মশিউর রহমান বলেন, ধারণা করা হচ্ছে পিকআপ ভ্যানের চালক ঘুমিয়ে পড়ায় দুর্ঘটনাটি ঘটে। পিকআপ ভ্যানটি শেরপুর থেকে কাঁচামাল নিয়ে গাজীপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে গেলে দুইজনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর লাশ উদ্ধার করে পুলিশের হেফাজতে নেওয়া হয়। পিকআপটিও হেফাজতে নেওয়া হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর