১৮ জুলাই, ২০২১ ১৩:৪০

পটুয়াখালীতে ২০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সুলতান মৃধার

নিজস্ব প্রতিবেদক

পটুয়াখালীতে ২০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সুলতান মৃধার

করোনা মহামারির কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পটুয়াখালীতে দুস্থ, অসহায় ও খেটে খাওয়া ২০০ পরিবারের মাঝে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

আজ রবিবার বেলা ১১টার দিকে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাড. মো. সুলতান আহমেদ মৃধা লোহালিয়া খেয়াঘাট সংলগ্ন তার বাসভবনের সামনে স্বাস্থ্যবিধি মেনে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জালাল মৃধা, যুবলীগ নেতা মো. অসীম মৃধাসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৬ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিঁয়াজ, ১ কেজি ডাল এবং আধা কেজি সয়াবিন তেল।
 
খাদ্য সামগ্রী বিতরণকালে আলহাজ্ব অ্যাড. মো. সুলতান আহমেদ মৃধা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গরীব, অসহায় এবং দুস্থদের মাঝে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এ খাদ্য সহায়তা প্রদান করেছি। এছাড়া দেশে করোনা মহামারির শুরু থেকে বিভিন্ন সুরক্ষা সামগ্রীসহ নগদ অর্থ ও খাদ্য সহায়তা নিজ উদ্যোগে প্রদান করে আসছি। সমাজের বিত্তবানরা যদি অসহায়দের পাশে এগিয়ে আসে তাহলে কিছুটা হলেও গরীদের দুঃখ-কষ্ট লাঘব হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর