শিরোনাম
প্রকাশ : ১৪ আগস্ট, ২০২১ ১৬:৪০
আপডেট : ১৪ আগস্ট, ২০২১ ১৬:৫৭
প্রিন্ট করুন printer

নারী কাউন্সিলরের টিকা পুশ করার ঘটনায় তদন্ত কমিটি

কুমিল্লা প্রতিনিধি

নারী কাউন্সিলরের টিকা পুশ করার ঘটনায় তদন্ত কমিটি
নিজ কার্যালয়ে ১২৫ জনকে করোনাভাইরাস প্রতিরোধী টিকা পুশ করার অভিযোগ উঠেছে নারী কাউন্সিলর নাদিয়া নাসরিনের বিরুদ্ধে
Google News

নিজ কার্যালয়ে ১২৫ জনকে করোনাভাইরাস প্রতিরোধী টিকা পুশ করার ঘটনায় কুমিল্লা সিটি করপোরেশনের নারী কাউন্সিলর নাদিয়া নাসরিনের বিরুদ্ধে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শনিবার  বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার সিভিল সার্জন মীর মোবারক হোসেন। তদন্ত কমিটিকে এক দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

তদন্ত কমিটির আহ্বায়ক করা হয়েছে কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়ের সমন্বয়ক হাসান মাহমুদ ইকবালকে। কমিটির অপর দুই সদস্য হলেন কুমিল্লা সিটি করপোরেশনের চিকিৎসা কর্মকর্তা চন্দনা দেবনাথ ও ইপিআই সুপারিনটেনড্যান্ট আবু তাহের মজুমদার।

গত ৯ আগস্ট কুমিল্লা সিটি করপোরেশনর হারুন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শৃঙ্খলা ভঙ্গ করে কিছু দলীয় লোক আগেভাগে নিজেদের পরিচিতদের টিকা দেওয়ার চেষ্টা করেন। এতে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। হাতাহাতির ঘটনা ঘটে। পরে সিটি করপোরেশনের পক্ষ থেকে ওই কেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। শেষ পর্যন্ত কেন্দ্রটি বন্ধ হয়ে যায়। সংঘাত সৃষ্টি হওয়ার সময় ৬০০ টিকার মধ্যে আরও ১২৫ ডোজ টিকা দেওয়া বাকি ছিল। ওই ১২৫ ডোজ টিকা ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর নাদিয়া নাসরিন তার কার্যালয়ে নিয়ে টিকাগুলো পুশ করেন।

সেই ঘটনার কিছু ছবি বৃহস্পতিবার ফেসবুকে ভাইরাল হলে তা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগের নজরে আসে। যদিও ওই কাউন্সিলর নিজেকে সাবেক স্বাস্থ্যকর্মী ও ১২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন দাবি করেছেন।

সিভিল সার্জন মীর মোবারক হোসেন জানান, তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির মতামতের ওপর ভিত্তি করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর