২৭ সেপ্টেম্বর, ২০২১ ২১:০৬

টেকনাফে অস্ত্র-কার্তুজ, ইয়াবাসহ আটক ৩

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

টেকনাফে অস্ত্র-কার্তুজ, ইয়াবাসহ আটক ৩

কক্সবাজারের টেকনাফের সাতঘরিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩টি অস্ত্র, ৩ হাজার ইয়াবা, ১৫ রাউন্ড গুলি, ৭টি কার্তুজ ও নগদ ৩৭ হাজার টাকাসহ তিনজনকে আটক করেছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

সোমবার হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়া পাড়া এলাকা থেকে ইয়াবা, অস্ত্র, কার্তুজ ও নগদ টাকাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, টেকনাফ হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া এলাকার মৃত সৈয়দুল আমিনের ছেলে শাহনেওয়াজ (২০), নুর বশরের ছেলে আবুল বশর (২৯) ও আলী করিমের স্ত্রী খালেদা খানম(৩৮)।

টেকনাফ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়া পাড়া এলাকায় তারই নেতৃত্বে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরেরর বিশেষ জোনের সদস্য ও র‍্যাব-১৫ সিপিসি টেকনাফের ৬ জন সদস্যের সহযোগীতায় যৌথ কমান্ড গঠন করে।
ওই এলাকায় সোমবার ভোররাত থেকে সকাল ১০টা পর্যন্ত একাধিক অভিযান পরিচালনা করে তিনটি আগ্নেয়াস্ত্র, ১৫ রাউন্ড গুলি, ৭টি তাজা কার্তুজ, নগদ ৩৭হাজার টাকা ও ৩ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে আটক করতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত ইয়াবা, অস্ত্র, কার্তুজসহ আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর