১৯ অক্টোবর, ২০২১ ১৯:০৩

শ্রীনগরে দুই সন্তানসহ মা অগ্নিদগ্ধ, ছেলের মৃত্যু

মুন্সিগঞ্জ প্রতিনিধি

শ্রীনগরে দুই সন্তানসহ মা অগ্নিদগ্ধ, ছেলের মৃত্যু

মুন্সিগঞ্জের শ্রীনগরে বসতবাড়িতে আগুন লেগে একবছর বয়সী ছেলের মৃত্যু, এ ঘটনায় দগ্ধ হয়েছেন ছেলেটির মা ও বোন

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পূর্ব মুন্সিয়া গ্রামের মৃধা বাড়িতে ছেলে-মেয়েসহ এক মা অগ্নিদগ্ধ হয়েছেন। গতকাল সোমবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পরে দগ্ধ সবাইকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকেরা এক বছরের ছেলে আয়াত মৃধাকে মৃত ঘোষণা করেন।

এদিকে দগ্ধ মা খাদিজা আক্তার (২৫) ও মেয়ে আয়শা আক্তারকে (৪) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তবে অগ্নিকান্ডের সঠিক কারণ জানা যায়নি বলে জানিয়ে ফায়ার সার্ভিস। 

পুলিশ, স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে হঠাৎ স্থানীয় ব্যবসায়ী বাপ্পি মৃধার বাড়ির তৃতীয় তলায় অগ্নিকান্ড ঘটে। এসময় স্বামী বাপ্পি বাইরে থাকলে দুই সন্তানসহ ঘরে অবস্থান করছিলো খাদিজা আক্তার। মুহূর্তে আগুন ছড়িয়ে পরে পুরো ফ্লাটে। এসময় খাদিজার চিৎকার ও আগুনের ধোঁয়া থেকে বাড়িতে থাকা স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে এসে ঘর থেকে গুরুতর অবস্থায় তিনজনকে উদ্ধার করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, বেশকিছু সময়ের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এরমধ্যে দুই শিশুকে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হলে পথিমধ্যে ১বছরের শিশু আয়াত মারা যায়। নারী খাদিজাসহ অপর শিশুর অবস্থাও গুরুতর হওয়ায় তাদের ঢাকায় প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে অগ্নিকান্ডের সঠিক কারণ জানা যায়নি। 

শ্রীনগর থানার ওসি (তদন্ত) কামরুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। আগুন কিভাবে লাগলো সে বিষয়টি সম্পর্কে তদন্ত চলছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর