২৫ অক্টোবর, ২০২১ ১৬:৫৪

শেখ হেলাল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শেখ রাসেল

বাগেরহাট প্রতিনিধি

শেখ হেলাল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শেখ রাসেল

বাগেরহাটের মোল্লাহাটে এমপি শেখ হেলাল উদ্দিন ৪ দলীয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে আটজুরি ইউনিয়নের শেখ রাসেল ক্রীড়া চক্র। রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোল্লাহাট উপজেলার খলিলুর রহমান ডিগ্রি কলেজ মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল খেলায় মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের শহীদ শেখ আবু নাসের ফুটবল দলকে ট্রাইবেকারে ৪-৩ গোলে হারিয়ে শেখ রাসেল ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন হয়।

টুর্নামেন্টে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অন্যতম খেলোয়াড় জুয়েল রানা সেরা খেলোয়ার নির্বাচিত হন। খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ইয়ামাহা এফজেড মোটরসাইকেল ও রানার্সআপ দলকে পালসার মোটরসাইকেল প্রদান করেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধ ভুঁইয়া হেমায়েত উদ্দিন, মোল্লাহাট উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদ হোসেন, এমপি শেখ হেলাল উদ্দিনের একান্ত সহকারী এস এম ওয়ালিদ হোসেন, শেখ ফিরোজুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত এই টুর্নামেন্টে আটজুরি ইউনিয়নের শেখ রাসেল ক্লাব, কোদালিয়া ইউনিয়ন ফুটবল দল, গাওলা ইউনিয়ন ফুটবল দল এবং উদয়পুর ইউনিয়নের শহীদ শেখ আবু নাসের ফুটবল দল অংশগ্রহণ করবে। প্রতিটি দলেই জাতীয় ফুটবল দল ও নাইজেরিয়াসহ বিভিন্ন দেশের খেলোয়াড়রা অংশগ্রহণ করেছেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর