২৫ অক্টোবর, ২০২১ ১৯:৩৮

গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগ

নরসিংদী প্রতিনিধি

গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগ

গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ

নরসিংদীতে গোয়েন্দা পুলিশ পরিচয়ে মোবাইল ও টাকা ছিনতাইয়ের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ । নরসিংদী ভেলানগর, মাধবদী ও শিবপুরসহ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আজ সোমবার দুপুরে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর প্রেস বিজ্ঞপ্তি দিয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো নরসিংদী সদর উপজেলার চিনিশপুর এলাকার আসাদুজ্জামানের ছেলে মো. রানা (৩৫), ভেলানগর এলাকার মো. সোবহানের ছেলে কামরুল ইসলাম (২৫), বানিয়াছল এলাকার সানু মিয়ার ছেলে রাতুল মিয়া (২৩) ও ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার বলাকোট এলাকার বাচ্চু মিয়ার ছেলে আলমগীর হোসেন (৩০)। রবিবার দিনভর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর  উল্লেখ করেছেন, ১৬ সেপ্টেম্বর দুপুরে গাজীপুরের কালীগঞ্জ এলাকার এরশাদ আলী পাঁচদোনা থেকে বাসযোগে নরসিংদী রেলওয়ে স্টেশনে আসছিল। বাসটি  শিলমান্দি এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা চারজন ব্যক্তি নিজেদের গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে তাকে বাস থেকে নামান। পরে একটি নির্জন স্থানে নিয়ে ভয়ভীতি দেখিয়ে আইফোনসহ দুটি মুঠোফোন, নগদ টাকা ও  এটিএম কাড ছিনিয়ে নেন। এ ঘটনায় এরশাদ আলী ২০ সেপ্টেম্বর অজ্ঞাতনামা চারজনকে আসামি করে নরসিংদী মডেল থানায় মামলা করেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় রবিবার দিনভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক প্রেস বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করেন, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ অপরাধী। তারা বিভিন্ন এলাকায় চাঁদাবাজি ছিনতাইসহ নানা অপরাধের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর