২৬ অক্টোবর, ২০২১ ১২:৫৭

ভাঙ্গায় সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ভাঙ্গায় সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ

ভাঙ্গায় সাম্প্রদায়িকতার বিরুদ্ধে শান্তি-সম্প্রীতি সমাবেশ, মানববন্ধন ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার ভাঙ্গা উপজেলা পরিষদের সামনের সড়কে সকাল ১০টা থেকে পৌনে ১১টা পর্যন্ত শান্তি সম্প্রীতি সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে একটি শোভাযাত্রা ভাঙ্গা উপজেলা শহর প্রদক্ষিণ করে।

ভাঙ্গা সাধারণ সমাজের উদ্যোগে এ মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের ভাঙ্গা উপজেলার সভাপতি ও সরকারি কেএম কলেজের সাবেক অধ্যক্ষ মোসায়েদ হোসেন ঢালী।

মানববন্ধনে বক্তব্য রাখেন নাগরিক সমাজের সাধারণ সম্পাদক এ্যাপোলো নওরোজ, যুগ্ম আহ্বায়ক ও সরকারি কেএম কলেজের শিক্ষক এসএম সরোয়ার হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুধিন কুমার সরকার, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, ভাঙ্গা সহকারী জজ আদালতের আইনজীবী একরাম আলী শিকদার, ভাঙ্গা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জনদীশ চন্দ্র মালো প্রমুখ। 

বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত এ দেশে সকল ধর্মের লোক শান্তিতে বসবাস করবে। শান্তি বিনষ্টকারীদের রুখে দেওয়ার আহ্বান জানান বক্তারা। একই সাথে তারা দেশের বিভিন্ন স্থানে ঘটে যাওয়া সাম্প্রদায়িক হামলার বিচার দাবী করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর