২৬ অক্টোবর, ২০২১ ১৫:২৬

কুমিল্লায় ঘরে ঢুকে বৃদ্ধাকে গলা কেটে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় ঘরে ঢুকে বৃদ্ধাকে গলা কেটে  হত্যা

কুমিল্লার নাঙ্গলকোটে জবা খাতুন নামে (৭০) বছরের বৃদ্ধাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৬ অক্টোবর) ঢালুয়া ইউপির চাঁন্দলা গ্রামে উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। সকাল ৭ টায়  পুত্রবধূ নাস্তা দিতে গিয়ে রক্তাক্ত মরদেহ দেখতে পায়। জবা খাতুন মৃত আব্দুর রশিদের স্ত্রী। শারীরিকভাবে অসুস্থ হওয়ায় তিনি হাঁটাচলা করতে পারতেন না। বিষয়টি নিশ্চিত করেছে নাঙ্গলকোট থানা পুলিশের উপ-পরিদর্শক আবুল খায়ের।

জবা খাতুনের মেয়ের জামাই শাহ আলম জানান, ২ দিন আগে আমাদের বাড়ি থেকে তিনি নিজ বাড়িতে যান। সকাল সাড়ে ৭টায় আমার শ্যালক আমাকে কল দিয়ে জানান, ওনাকে ডাকাতরা জবাই করে হত্যা করেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই ।

জবা খাতুনের দেবর অলি উল্লাহ বলেন, সকালে তার পুত্রবধূ মরদেহ দেখতে পেয়ে চিৎকার দিলে আমরা ঘটনাস্থলে যাই। এ সময় ঘরের আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে ছিল। পুলিশকে খবর দেয়া হয়। দায়ীদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি ।

নাঙ্গলকোট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের বলেন, ঘটনাটি রহস্যজনক। ধারণা করা হচ্ছে রাতে কোনো এক সময় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ডাকাতি নাকি অন্যকিছু তা তদন্ত ছাড়া বলা যাবে না।

তিনি আরও বলেন, নিজ বসতঘরে বৃদ্ধা একাই ছিলেন। গলা ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনা পর দরজা জানালা সব কিছুই খোলা ছিল ও  দুর্বৃত্তরা দরজা ভেঙ্গে প্রবেশ করেছে এমন আলামত পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর