২৬ অক্টোবর, ২০২১ ১৬:০৯

৫ দিনেও মেলেনি যমুনায় নিখোঁজ কৃষকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

৫ দিনেও মেলেনি যমুনায় নিখোঁজ কৃষকের মরদেহ

পাঁচ দিন গত হয়ে গেলেও মিলল না যমুনায় নিখোঁজ কৃষকের মরদেহ। কৃষকের মরদেহের সন্ধানে কাজ করেছেন সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের নেতৃত্বে রাজশাহী ডুবুরি দল।

নিখোঁজ কৃষক সারিয়াকান্দি উপজেলার বোহাইল ইউনিয়নের শংকরপুর চরের ময়েজ মন্ডলের ছেলে মোজাম মন্ডল (৫০)।

জানা গেছে, গত শুক্রবার সকালে মোজাম মন্ডল গরুর জন্য ঘাস সংগ্রহের উদ্দেশ্য শংকরপুর যমুনা নদী পাড়ি দিয়ে পাশের চরে যাচ্ছিলেন। পথিমধ্যে তার ঘাসের ভারসহ সে পানিতে ডুবে নিখোঁজ হয়েছেন। নদীতে পানির গভীরতা ছিল ৬ হতে ৭ ফিট। তথ্যগুলো জানিয়েছেন সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের অপারেশন টিম লিডার মো. ময়েজ উদ্দিন। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য জয়নাল হোসেন। 

নিখোঁজ মোজামের ছেলে কৃষক আইয়ুব আলী (২৪) জানান, গত শুক্রবার আমার বাবা যমুনা নদীতে নিখোঁজ হয়েছেন। আমার চাচাত ভাই রেজাউল বাবাকে পানিতে ডুবে যেতে দেখে আমাদের খবর দেয়। গত কয়েকদিন ধরে যমুনা নদীতে অনেক খোঁজাখুঁজি করেও আমার বাবাকে পাইনি। রাজশাহী থেকে ডুবুরি দল এসেও অনেক খোঁজাখুঁজির পর তারা চলে গেছে। 

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মোজাম্মেল হক জানান, শনিবার সকালে সংবাদ পেয়ে আমাদের উদ্ধারকারী দলকে ঘটনাস্থলে প্রেরণ করা হয়েছিল। নিখোঁজ ব্যক্তির সন্ধানে রাজশাহী ডুবুরি দলকে জানানো হয়েছিল। তারা এসে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করার জন্য অনেক চেষ্টার পর গত সোমবার রাজশাহী ফিরে গেছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর