শিরোনাম
২৬ অক্টোবর, ২০২১ ১৮:১২

শেরপুরে অপহরণ ও ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে অপহরণ ও ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

প্রতীকী ছবি

শেরপুরে শিশুকে (১১) ধর্ষণ ও অপহরণের দায়ে একজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। সাজাপ্রাপ্ত ওই ব্যক্তি ঝিনাইগাতি উপজেলার মধ্য ডেফলাই এলাকার জয়নাল আবেদিনের ছেলে গোলাপ হোসেন (৪০)। আজ এ রায় দেওয়া হয়েছে।

দন্ডপ্রাপ্ত গোলাপ পলাতক রয়েছে বলে জানা গেছে। মামলার বাদী বিবাদীর বাড়ী একই এলাকায়। এই তথ্য নিশ্চিত করেছেন আদালতের স্পেশাল পিপি এড. গোলাম কিবরিয়া বুলু।  
                                                                                    
মামলার বিবরণ সূত্রে জানা গেছে, ঘটনার দিন ২০১৪ সালের ১৮ এপ্রিল দুপুরের দিকে ভিকটিম বাড়ির বাইরে খেলা করছিল। ওই সময় গোলাপ ওই দরিদ্র পরিবারের শিশুটিকে জামা কাপড়, চকলেট ও পড়াশুনা করানোর লোভ দেখিয়ে কাছে নেয়। এক পর্যায়ে শিশুটিকে ঢাকায় নিয়ে বাসা ভাড়া করে কয়েক দিন ধর্ষণ করে। মেয়েকে খোঁজাখোঁজির পর না পেলে এলাকাবাসীর কানে আসে ভিকটিমকে গোলাপ কোথাও নিয়ে গেছে। মেয়েকে বের করে আনতে এলাকাবাসী গোলাপের শ্বশুড়ি আনোয়ারাকে চাপ দিলে আনোয়ারা ঘটনার সত্যতা স্বীকার করে শিশুটিকে ঢাকা থেকে আনার ব্যবস্থা করে। শিশু বাড়ীতে এসে স্বজনদের ঘটনা বলে। শিশুটি বাবার ইউসুফ আলী ওই বছরের ৫ এপ্রিল থানায় গোলাপসহ আরও চারজনকে অভিযুক্ত করে নিয়মিত মামলা করেন। একই বছরের ৫ জুলাই পুলিশ মামলার চার্জসীট দেয়। দীর্ঘ প্রক্রিয়া শেষে আজ গোলাপকে যাবজ্জীবন ও অপর চার জনকে খালাস দিয়ে এই মামলার রায় দেয়া হয়।

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর