১৪ নভেম্বর, ২০২১ ১৭:৫৩

বগুড়ার উন্নয়নে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার উন্নয়নে মতবিনিময় সভা

বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা বলেছেন, সকলের সহযোগিতায় আধুনিক বগুড়া গড়ে তোলা হবে। নাগরিক সুবিধা নিশ্চিত করতে সবার জন্য কাজ করতে চাই। বগুড়া পৌর এলাকার সার্বিক উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এসব কর্মকান্ড বাস্তবায়নে পদক্ষেপ নেয়া হচ্ছে। আধুনিক নাগরিক সুবিধা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে পৌর পরিষদ কাজ করছে। 

তিনি রবিবার দুপুরে বগুড়া প্রেস ক্লাবের আয়োজনে বগুড়ার উন্নয়নে মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে কথাগুলো বলেন। বগুড়া প্রেস ক্লাবের সহসভাপতি আব্দুস সালাম বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফ রেহমানের সঞ্চালনায় সভায় বগুড়া প্রেস ক্লাবের সিনিয়র সদস্য, পৌর মেয়র রেজাউল করিম বাদশাকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

সভায় বগুড়া প্রেস ক্লাব ভবন নির্মানে সহযোগিতাসহ বিভিন্ন সমস্যা তুলে ধরে তা সমাধানের দাবি জানিয়ে বক্তব্য রাখেন দৈনিক করতোয়া সম্পাদক মোজাম্মেল হক লালু, প্রেস ক্লাবের সহসভাপতি আব্দুল মোত্তালিব মানিক, এসএম কাওছার, সিনিয়র সাংবাদিক আব্দুর রহিম বগরা, রেজাউল হাসান রানু, মীর সাজ্জাদ আলী সন্তোষ, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু, সাজ্জাদ হোসেন পল্লব এবং সাংবাদিক এইচ আলিম, সাখাওয়াত হোসেন জনি, শাহনেওয়াজ শাওন, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক সুমন উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর