২১ নভেম্বর, ২০২১ ২২:৪৬

সাতক্ষীরায় 'মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট' উদ্বোধন

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় 'মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট' উদ্বোধন

সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান (পিপিএমবার) বলেছেন, সাতক্ষীরায় টেনিস জনপ্রিয় না হলেও এই খেলা করলে শরীর ও মন ভালো থাকে। আজকের যুবসমাজ মাদককে না বলে খেলার মাঠে থাকলে তারা এই খেলাকে আগামী দিনে আরও জনপ্রিয় করে তুলতে পারবে। ভালোমানের টেনিস খেলোয়াড় তৈরির পাশাপাশি তরুণ প্রজন্মকে খেলায় উদ্বুদ্ধ করা সম্ভব।

সাতক্ষীরা টেনিস ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত ‘মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট-২০২১’ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

রবিবার সন্ধ্যা ৬ টায় সাতক্ষীরা টেনিস ক্লাব প্রাঙ্গণে ক্লাবের সভাপতি ও সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ুন কবির এর সভাপতিত্ব করেন। 

ফানুস উড়িয়ে অতিথিবৃন্দ খেলার উদ্বোধন ঘোষনা করেন। সাতক্ষীরা টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক মো. মাহাবুবার রহমান (আব্বাস) এর সঞ্চালনায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. তানজিল্লুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রেজা রশীদ, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. আক্তার হোসেন, সাতক্ষীরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম মাহমুদুর রহমান, সাতক্ষীরা টেনিস ক্লাবের সহ-সভাপতি আব্দুল ওয়ারেশ খান চৌধুরী (পল্টু), সাবেক ফিফা রেফারী তৈয়েব হাসান, বিপু, সুজা চৌধুরী, মেরু, রবিউল ইসলাম, ফারুক, রাকিব, আনিসসহ খেলোয়াড়রা উপস্থিত ছিলেন। খেলায় ১২ টি দলের ২৪জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান (পিপিএমবার) কে ক্রেস্ট প্রদান করেন ক্লাবের সভাপতি মোহাম্মাদ হুমায়ুন কবির।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর