৬ জানুয়ারি, ২০২২ ১৭:৩৫

স্বামীর ওপর অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

স্বামীর ওপর অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পারিবারিক কলহের জেরে স্বামীর ওপর অভিমান করে ফরিদা বেগম (৩০) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাত ১১টার দিকে উপজেলার দক্ষিণ ইউনিয়নের ছোটকুড়িপাইকা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফরিদা বেগম ওই গ্রামের মো. আমজাদ হোসেনের স্ত্রী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আমজাদের সঙ্গে তার স্ত্রী ফরিদা বেগমের বেশ কিছু দিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে বুধবার রাতে পুনরায় দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। 

একপর্যায়ে আমজাদ বাড়ি থেকে বের হয়ে চলে যায়। রাতে ঘরে ফিরে দেখেন তার স্ত্রী ফরিদা নিজ ঘরে বিষপান করে অচেতন অবস্থায় পড়ে আছে। পরে তাকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ফরিদার স্বামী আমজাদ হোসেন বলেন, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হওয়ার পর ঘর থেকে বের হয়ে চলে যাই। কিন্তু সে আত্মহত্যা করবে তা ভাবতে পারেনি। আখাউড়া থানার (এসআই) ময়নাল হোসেন খান জানান, ময়নাতদন্তের প্রতিবেদন দেখে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর