শিরোনাম
২০ এপ্রিল, ২০২২ ১৮:২৩

সিরাজগঞ্জে বাবার বিরুদ্ধে মেয়ের সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে বাবার বিরুদ্ধে মেয়ের সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জের রায়গঞ্জে স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদে বাবার বিরুদ্ধে এক মেয়ে সংবাদ সম্মেলন করেছে। বুধবার সকালে উপজেলার সরাই হাজীপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল আলীমের বাসায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

সংবাদ সম্মেলনে নুসরাত জাহান ইভা জানান, আমি গত ২৪ আগস্ট মোকাম সিরাজগঞ্জ নোটারি পাবলিকের কার্যালয়ের মাধ্যমে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহণ করেছি। একই দিন উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের সরাই হাজীপুর গ্রামের আব্দুল আলীমের ছেলে লিখন খানের সাথে ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। বর্তমানে আমি স্বামীর সাথে সংসার করছি।

এমতাবস্থায় আমার বাবা পংকজ কুমার তালুকদার আমার স্বামী লিখন খান ও আমার শ্বশুর আব্দুল আলীমের বিরুদ্ধে মিথ্যা মামলাসহ হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। আমি মিথ্যা মামলা প্রত্যাহারসহ হত্যার হুমকির প্রতিবাদ করছি। 

সংবাদ সম্মেলনের মাধ্যমে বাবা-মাসহ সকল আত্মীয়স্বজনকে অবগত করছি, আমি সজ্ঞানে ইসলাম ধর্মগ্রহণ পূর্বক লিখনকে বিয়ে করে সংসার করছি। আমাদের বিরুদ্ধে কেউ কোনো ষড়যন্ত্র করবেন না। সংবাদ সম্মেলনে স্বামী লিখনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর