৩০ জুন, ২০২২ ১৮:৩১

ময়মনসিংহে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

ময়মনসিংহের নান্দাইলে আওয়ামী লীগ নেতা আবুল মুনসুর ভুঁইয়া হত্যা মামলার আসামিদেরকে নয়া কমিটিতে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে নান্দাইল উপজেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহ প্রেস ক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নব গঠিত নান্দাইল উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ও নিহত আবুল মুনসুর ভুঁইয়ার ছেলে হেফজুল আলম ভুঁইয়া রাজীব। 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, নব গঠিত কমিটির সভাপতি তৌফিকুল ইসলাম মামুন ও সাধারণ সম্পাদক শাহ মাহমুদুল হক সৌরভ ২০১৪ সালে আমার বাবা আওয়ামী লীগ নেতা মনসুর ভুইয়া হত্যা মামলার তালিকাভুক্ত আসামি। মামলাটি আদালতে বিচারাধীন আছে। এছাড়াও তাদের বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজি মামলা রয়েছে। 

সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, এই দুইজনকে এই কমিটি ঘোষণা থেকে বাদ না দিলে অচিরেই নবগঠিত কমিটি থেকে আমিসহ আরও দশজন পদত্যাগ করেব। 
এসময় উপস্থিত ছিলেন চন্ডীপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব হাসান জয়, ছাত্রলীগ নেতা জনি, তুহিন সহ আরও শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী।

কমিটির বিষয়ে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর বলেন, সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন ভাই ও স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধ ও জোর সুপারিশে তাদের সভাপতি-সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়াও তারা ত্যাগী এবং পরিক্ষীত। তাদের বিরুদ্ধে কোনো ধরনের মামলা নেই।  

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর