২০ আগস্ট, ২০২২ ২২:০৭

প্রভাবশালীরা ভেঙে দিল রোকেয়ার বসতভিটা

নাটোর প্রতিনিধি:

প্রভাবশালীরা ভেঙে দিল রোকেয়ার বসতভিটা

নাটোরের সিংড়া উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের রামনগর গ্রামে রোকেয়ার কষ্টার্জিত বসতভিটা ভেঙে গুঁড়িয়ে দিয়েছে প্রভাবশালীরা। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাড়াটিয়া লোকজন দিয়ে প্রকাশ্য দিবালোকে এমন ঘটনা ঘটেছে। রোকেয়ার আর্তনাদ শুনেনি তারা। বরং প্রতিবাদ করায় তার ভাইকে বেঁধে ঘরবাড়ি ভেঙে টাকা ও জিনিসপত্র লুট করে নেয়া হয় বলে অভিযোগ। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়ে। এ বিষয়ে কালিগঞ্জ পুলিশ ফাঁড়িতে অভিযোগ দিয়েছে ক্ষতিগ্রস্ত ঐ পরিবার। 

এ বিষয়ে ছাতারদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ বাদশা বলেন, বিষয়টা সমাধানের জন্য এর আগে দু'পক্ষকে নিয়ে বসা হয়েছিল। তবে সমাধান হয়নি। পুনরায় বসে সমাধানের চেষ্টা করবো। ইউনিয়নের শান্তি শৃংখলা রক্ষায় সর্বাত্মক চেষ্টা করার কথা জানান তিনি। 

ক্ষতিগ্রস্ত রোকেয়া ও অভিযোগ সূত্রে জানা যায়, তার বাবা মারা যাওয়ার পর স্বামী নিয়ে পাউবোর জায়গায় গত ৫ বছর থেকে বসবাস শুরু করেন। গত ১১ আগষ্ট সকাল ১০ টায় ইজাফর, আজাদ, ফারুকের নেতৃত্বে লাঠি, লোহার রডসহ তাকে উচ্ছেদ করার জন্য বসতভিটা ভেঙে নগট টাকাসহ প্রায় ৪ লক্ষ টাকা ক্ষতিসাধন করে। 

সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দিকী জানান, এ বিষয়ে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়া হবে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর