২ সেপ্টেম্বর, ২০২২ ১৬:৪৮

নন্দীগ্রামে ককটেল বিস্ফোরণে মামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নন্দীগ্রামে
ককটেল বিস্ফোরণে মামলা

বগুড়ার নন্দীগ্রাম বাসষ্ট্যান্ডে বঙ্গবন্ধু স্কয়ার এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল হাকিম বকুল বাদী হয়ে এ মামলা করেন।

জানা যায়, শোকাবহ আগষ্ট মাস উপলক্ষে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন মাসব্যাপী বাসষ্ট্যান্ডে বঙ্গবন্ধু স্কয়ারে শোকসভা করে আসছে। কর্মসূচি না হওয়া ও এলাকায় আতঙ্ক সৃষ্টি করার জন্য গত ২৮ ও ৩০ আগস্ট রাতে বাসষ্ট্যান্ড বঙ্গবন্ধু স্কয়ার এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেন। এই ঘটনায় গত বৃহস্পতিবার রাতে পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল হাকিম বকুল বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে বিস্ফোরক আইনে মামলা দায়ের করে।

এর আগে নন্দীগ্রাম উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ আহম্মেদ বাদী হয়ে উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন সরকারসহ ২৬ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছে। তবে পুলিশ এ পর্যন্ত দুটি মামলায় কাউকে গ্রেফতার করতে পারেনি।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, ককটেল বিস্ফোরণসহ ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনায় পৃথক দুটি মামলা করেছে। মামলার আসামিদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/এএ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর