২৬ সেপ্টেম্বর, ২০২২ ২১:২৯

হানিমুনে স্বামীকে মারধর করে পালানো নববধূ ও প্রেমিক গ্রেফতার

বরগুনা প্রতিনিধি

হানিমুনে স্বামীকে মারধর করে পালানো নববধূ ও প্রেমিক গ্রেফতার

কুয়াকাটা সমুদ্র সৈকতে হানিমুনে গিয়ে স্বামীকে মারধর করে প্রেমিকের সাথে পালিয়েছিলেন নববধূ। ঘটনার সাত দিন পরে আজ সোমবার প্রেমিকসহ তাকে গ্রেফতার করেছে তালতলী থানা পুলিশ।

জানা গেছে, গত ২০ সেপ্টেম্বর স্ত্রীকে নিয়ে হানিমুনে যান প্রবাসী স্বামী মনিরুল ইসলাম (৩৫)। রাত ১১টার দিকে স্ত্রী নুরে জান্নাত লুলি প্রেমিক ও লোকজন নিয়ে সদ্যবিবাহিত প্রবাসীকে বেধড়ক মারধর করেন। এরপর প্রেমিক নোমানের (২৪) সাথে পালিয়ে যান। নোমান বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের মৌপাড়া এলাকার আলাল হাওলাদারের ছেলে। 

তালতলীর নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া গ্রামে নোমানের ভগ্নিপতি হাসান প্যাদার বাড়িতে আত্মগোপন থাকাবস্থায় আজ তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার বরগুনা সদর উপজেলার ৮নং ওয়ার্ডের হেউলিবুনিয়া গ্রামের মো. হারুন অর রশিদের নুরে জান্নাত লুলুর সাথে ১৬ সেপ্টেম্বর বরগুনা সদর উপজেলার প্রবাসী মনিরের বিয়ে হয়। ২০ সেপ্টেম্বর নববিবাহিত স্ত্রীকে নিয়ে কুয়াকাটায় হানিমুনে যান মনির।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, কুয়াকাটা সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে স্বামীকে মারধর করেন নববধূ ও তার প্রেমিক। পরে প্রেমিকের সাথে তিনি পালিয়ে যান। আজ তাদের গ্রেফতার করা হয়েছে।’ 

এ ঘটনায় মহিপুর থানায় মনিরুল বাদী হয়ে একটি মামলা করেছেন বলে ওসি জানান।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর