শিরোনাম
২৮ সেপ্টেম্বর, ২০২২ ২২:৪৩

মাদারীপুরে কিশোর গ্যাং এর হামলার প্রতিবাদে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে কিশোর গ্যাং এর হামলার প্রতিবাদে মানববন্ধন

মাদারীপুরে কিশোর গ্যাং এর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয়রা। বুধবার দুপুরে মাদারীপুর শহরের আসমত আলী খান পাবলিক স্কুল এন্ড কলেজের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তারা জানান, সোমবার সকালে ভূগোল পরীক্ষায় অংশ নিতে ইউআই স্কুল কেন্দ্রে যান চয়ন নামে এক এসএসসি পরীক্ষার্থী। পরীক্ষা শেষে দুপুর দেড়টার দিকে স্কুলের সামনে থেকে হেঁটে বাড়ি ফিরছিল। পথিমধ্যে কিশোর গ্যাং এর ১০-১৫ জনের একটি দল তাকে এলোপাথাড়ি হাতুড়িপেটা করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধারে করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এ ছাড়া কয়েক মাস আগে এই কিশোর গ্যাং এর হামলায় ইউআই সরকারি স্কুলের এক শিক্ষক আহত হয়। সেই ঘটনায় মামলা হলেও ধরাছোঁয়ার বাইরেই থেকে যায় অপরাধীরা। প্রতিনিয়তই কিশোর গ্যাং এর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। এসব ঘটনায় দোষীদের বিচারের দাবিতে বুধবার দুপুরে মানববন্ধন করেছে করেছেন স্থানীয়রা। 

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাশেদ তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ প্রমুখ। মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, এসএসসি পরীক্ষার্থীকে হাতুড়িপেটা করার ঘটনায় তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে শহরের হরিকুমারিয়া এলাকার মিজানুর রহমানের ছেলে চয়ন (১৭) কিশোর গ্যাং এর হামলায় আহত হয়। সে আসমত আলী খান পাবলিক স্কুলের মানবিক বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর