১ অক্টোবর, ২০২২ ১৩:১৫

বাড়ি থেকে ডেকে নিয়ে মৎস্য শিকারিকে গলাকেটে হত্যা

নরসিংদী প্রতিনিধি

বাড়ি থেকে ডেকে নিয়ে মৎস্য শিকারিকে গলাকেটে হত্যা

নরসিংদীর পলাশে বাড়ি থেকে ডেকে এনে এক মৎস্য শিকারিকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার পর নিহতের বাড়ির উঠানে লাশ ফেলে রাখে তারা। শনিবার সকালে পলাশের গজারিয়া ইউনিয়নে নিজ বাড়ির উঠান থেকে নিহতের লাশ হাত, পা ও মুখ বাধা অবস্থায় উদ্ধার করে পুলিশ।

নিহত মনির হোসেন নরসিংহারচর গ্রামের জালাল উদ্দিনের ছেলে। নিহত মনির হোসেন সৌখিন মৎস্য শিকারের পাশাপাশি তিনি বিভিন্ন ইটাখলায় মাটিকাটার কাজ করতেন।

পুলিশ ও নিহতের পরিবার জানান, গতকাল রাত সাড়ে ১২টার দিকে নিহত মনির হোসেনের মোবাইল ফোনে একটি ফোন আসে। ওই সময় তিনি তাড়াহুড়া করে বাহিরে বের হওয়ার উদ্যোগ নেয়। ওই সময় তার স্ত্রী কুহিনুর বেগম তাকে বাধা দেয়। কিন্তু স্ত্রীর বাধা উপেক্ষা করে মনির বাহিরে বের হয়ে যায়। পরে রাতে আর বাড়ি ফিরেনি।

ভোরে মনির হোসেনের পিতা ফজরের নামাজ পড়তে ঘর থেকে বের হন। তখন বাড়ির উঠানে মনিরের হাত-পা বাধা গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী কুহিনুর বেগমকে থানায় আনা হয়েছে।

নিহতের ভাই মহসিন বলেন, ভাইরে মোবাইলে ফোন করে ভাইকে বাড়ি থেকে ডেকে নেয়। পরে সকালে বাড়ির উঠানে তার গলাকাটা লাশ দেখতে পাই। আমি আমার ভাই হত্যার বিচার চাই। এ ব্যাপারে পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানায়, হত্যার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যার প্রকৃত কারণ জানতে পুলিশ কাজ করছে।  

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর