৩০ নভেম্বর, ২০২২ ১৬:৪৭

এক মিনিটে মোটরসাইকেল উধাও, চক্রের মূলহোতা গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি

এক মিনিটে মোটরসাইকেল উধাও, চক্রের মূলহোতা গ্রেফতার

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

হবিগঞ্জ শহরে সম্প্রতি বেড়ে গেছে মোটরসাইকেল চুরি। সিসি ক্যামেরার ফুটেজে চুরির দৃশ্য ধরা পড়লেও অধরা থেকে যাচ্ছে মোটরসাইকেল চোর চক্রের সদস্যরা। যা নিয়ে সম্প্রতি নড়েচড়ে বসেছে পুলিশ-র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনী। 

এরই প্রেক্ষিতে বুধবার (৩০ নভেম্বর) ভোরে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার সম্ভুপুর রোল লাইন বস্তি এলাকায় থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চক্রের মূলহোতা রিপন মিয়াকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত রিপন মিয়া হবিগঞ্জ শহরতলীর বড় বহুলা গ্রামের মৃত নুর আলীর পুত্র। 

বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ সিপিসি-১ হবিগঞ্জের এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান। তিনি জানান, রিপন মোটরসাইকেল চোর চক্রের অন্যতম হোতা। তার নেতৃত্বে জেলার বিভিন্ন স্থানে একাধিক মোটরসাইকেল চুরি সংঘঠিত হয়। 

তিনি আরও জানান, তার বিরুদ্ধে একাধিক চুরি, ছিনতাই ও ডাকাতি মামলা রয়েছে। সে একাধিকবার জেলও কেটেছে। রিপনসহ তার চক্রের সদস্যরা মাত্র এক মিনিটের মধ্যে মোটর সাইকেলের লক আনলক করে চুরি করে নিয়ে পালিয়ে যায়। গ্রেফতারের পর তাকে হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে এবং সাইকেল উদ্ধারে র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর