২৭ মে, ২০২৩ ২০:০৯

‘আওয়ামী লীগ বিক্রি হয়ে গেছে পুলিশ-দুর্নীতিবাজদের কাছে’

নোয়াখালী প্রতিনিধি

‘আওয়ামী লীগ বিক্রি হয়ে গেছে পুলিশ-দুর্নীতিবাজদের কাছে’

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ বলেছেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে, তারপর থেকে শুরু হবে নির্বাচনের প্রক্রিয়া। তাহলে বিএনপি অবশ্যই নির্বাচনে যাবে কারণ আমরা তো জয়ী হবো, যারা জিতবে না তারা তাদের নির্বাচনে ভোট চুরির প্রকল্প নিয়েছে।  

তিনি আরও বলেন, আওয়ামী লীগ আজকে কোনো রাজনৈতিক দল নেই, এরা বিক্রি হয়ে গেছে অফিসারদের কাছে, পুলিশের কাছে, দুর্নীতিবাজ ব্যবসায়ীর কাছে। এদের কোনো রাজনৈতিক ভবিষ্যত নেই। শেখ হাসিনা আওয়ামী লীগকে রাজনৈতিক দল হিসেবে ধ্বংস করে দিয়েছে।

শনিবার বিকেলে নোয়াখালীর মাইজদী শহীদ মিনার চত্বরে বিএনপির বিশাল জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দারের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মো. শাহজাহান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক এবং কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামিমসহ স্থানীয় ও কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দ।
 
ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, এবার যদি শেখ হাসিনার অধীনে ভোট হয় তাহলে দুদিন আগে ভোট হয়ে যাবে। এই ভোট জনগণ মানবে না।

জয়নুল আবেদিন ফারুক বলেন, আওয়ামী লীগ কিন্তু বিএনপিকে বিশ্বাস করতে পারে না। 

এছাড়া সমাবেশে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা এবিএম জাকারিয়া, অ্যাডভোকেট শাহাদাত হোসেন, ওমর ফারুক টপি, ভিপি জসিম, ভিপি পলাশ, জেলা যুবদলের সভাপতি জিএস সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছাবের আহাম্মদ, জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু, জেলা সাধারণ সম্পাদক আবু হাসান মোহাম্মদ নোমানসহ জেলা ও উপজেলার দলীয় নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর