শিরোনাম
৭ ডিসেম্বর, ২০২৩ ১৯:১২

শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

গাজীপুর প্রতিনিধি:

শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

৯৯৯ নম্বরে ফোন কল পেয়ে ধর্ষণের শিকার ১১ বছরের এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত হযরত আলী (৪৪) লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার কোলাবোলা গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে। জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, বুধবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন পূর্বপাড়া হাজী ভিলা থেকে একজন গৃহকর্ত্রী ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে জানান তাঁর গৃহকর্মীর এগার বছর বয়সী ছোট বোনকে একব্যক্তি ধর্ষন করেছে। কলার এ বিষয়ে আইনী সহায়তার অনুরোধ জানিয়ে ৯৯৯ নম্বরে ফোন করেন। এমন তথ্যের ভিত্তিতে ৯৯৯ কলটেকার কনস্টেবল মামুনুর রশিদ কোনাবাড়ি থানায় বিষয়টি দ্রুত আইনী ব্যবস্থা নেয়ার জন্য জানায়। পরবর্তীতে ৯৯৯ ডেসপাচার এস আই জয়ন্ত ঘরামী কলার এবং সংশ্লিষ্ট সবার সঙ্গে যোগাযোগ করে পুলিশী তৎপরতার আপডেট নিতে থাকেন। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে কোনাবাড়ী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী শিশুকে (১১) উদ্ধার করে চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করে এবং ধর্ষনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে হযরত আলী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে। 
কোনাবাড়ী থানা পুলিশ দলের নেতৃত্ব দেয়া এসআই সুমন ৯৯৯ কে এ বিষয়ে নিশ্চিত করেন। এ সংক্রান্তে একটি মামলা রুজু করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর