৮ ডিসেম্বর, ২০২৩ ২০:৩৬

রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে সড়ক দুর্ঘটনায়
নিহত ২

প্রতীকী ছবি

রংপুরের গঙ্গাচড়া ও কাউনিয়া উপজেরায় পৃথক দুটি দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। পাথর বোঝাই ট্রাক্টরের ধাক্কায় মাকসুদার রহমান (৭৫) নামে এক বাইসাইকেল চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে গঙ্গাচড়া উপজেলার লহ্মীটারী ইউনিয়নের মহিপুর ব্রিজের উপর ওই সাইকেল আরোহী নিহত হন। তিনি পশ্চিম মহিপুর গ্রামের ইব্রাহিম আলীর ছেলে। অপরদিকে কাউনিয়া উপজেলায় কিন্ডারগার্টেন সোসাইটির বৃত্তি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে দুই আটো রিকশার সংঘর্ষে  আফসানা খাতুন নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। 

জানা গেছে, গঙ্গাচড়া মহিপুর বাজার থেকে বাইসাইকেলে করে লালমনিরহাট কাকিনার দিকে যাচ্ছিলো মাকসুদার। তিনি ব্রিজের উপরে আসলে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাক্টর তাকে সজোরে ধাক্কা দেয়। এ সময় তিনি ছিটকে রাস্তায় পড়ে গেলে তার পায়ের উপর দিয়ে পাথর বোঝাই ট্রাক্টরটি চলে যায়। স্থানীয়রা মাকসুদার রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

এদিকে শুক্রবার দুপুরে কাউনিয়া উপজেলার টেপামধুপুর রাজীব স্কুলের সামনে শিবু দইটারী গ্রামের বাসিন্দা আয়নাল হকের কন্যা পঞ্চম শ্রেণির ছাত্রী আফসানা খাতুন (১২) কিন্ডারগার্টেনের বৃত্তি পরীক্ষায় অংশ নিয়ে ব্যাটারি চালিত অটোযোগে বাড়িতে ফিরছিল। অটোরিকশাটি টেপামধুপুর রাজীব সরকারি প্রাথমিক স্কুলের সামনে পৌঁছলে অপরদিক আসা অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে সে ঘটনাস্থলেই প্রাণ হারায়। টেপা মধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রাশেদুল ইসলাম ও গঙ্গচড়া থানার ওসি দুলাল হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর