২১ জানুয়ারি, ২০২৪ ২০:০২

মুকসুদপুরে ৪৮ শিক্ষার্থী পেল মেধাবৃত্তি

গোপালগঞ্জ প্রতিনিধি

মুকসুদপুরে ৪৮ শিক্ষার্থী পেল মেধাবৃত্তি

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারীর আব্দুল আলী ও হালিবন নেছা ফাউন্ডেশন ৩টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৪৮ শিক্ষার্থীকে মেধাবৃত্তি প্রদান করেছে। রবিবার মুকসুদপুরের বাটিকামারীতে ফাউন্ডেশন কার্যালয়ে সংগঠনটির আয়োজনে  বাটিকামারী উচ্চ বিদ্যালয় ও কলেজ, কহলদিয়া উচ্চ বিদ্যালয় এবং লোহাইড় দারুলউলুম ফাজিল মাদ্রাসার ৪৮ জন মেধাবী শিক্ষার্থীর হাতে নগদ টাকা ও সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

মেধা তালিকায় প্রথমস্থান অধিকারীকে ৮ হাজার টাকা, দ্বিতীয় স্থান অধিকারীকে ৬ হাজার টাকা ও তৃতীয় স্থান অধিকারীকে  ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার মোহাম্মদ মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও খায়রুল বাকী শরীফের সঞ্চালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম শেখ, সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী শফিকুল ইসলাম, মুকসুদপুর উপজেলা সমাজসেবা অফিসার মোশাররফ হোসেন, বাটিকামারী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাওলাদার মোহাম্মদ ইকরাম, লোহাইড় দারুলউলুম ফাজিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল শফিকুল ইসলাম শরীফ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর কাজী নূর হোসেন মুকুল, শিক্ষক মোহাম্মদ মনিরুজ্জামান মামুন, মাইলস্টোন স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক সাফায়েত হোসেন ঢালী, কহলদিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নিরঞ্জন পাল প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে, ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাক্তার মোহাম্মদ মোশাররফ হোসেন সহযোগী অধ্যাপক থেকে অধ্যাপক পদে পদোন্নতি পাওয়ায় ফাউন্ডেশনের সদস্যদের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর