৩০ মার্চ, ২০২৪ ১৮:১৫

গাইবান্ধায় আইজল হত্যায় জড়িতদের বিচার দাবি

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় আইজল হত্যায় জড়িতদের বিচার দাবি

গাইবান্ধার সুন্দরগঞ্জে আজিজল হক ওরফে আইজল হত্যার প্রায় সপ্তাহ পেরিয়ে গেলেও কেউ গ্রেফতার হয়নি। ফলে চরম ক্ষোভ বিরাজ করছে এলাকাবাসীর মনে। বিক্ষুব্ধ এলাকাবাসী শনিবার হত্যার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিতে সড়ক অবরোধ করে।

বিক্ষুব্ধ নারী, পুরুষ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের চৌধুরী বাজার এলাকায় গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়ক ঘণ্টাব্যাপী অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। এতে রাস্তায় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম আসামিদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

বিক্ষোভ চলাকালে বক্তব্য দেন এলাকাবাসীর পক্ষে শাহজাহান চৌধুরী, হারুণ, লিটন, শহীদুল, নিহত আইজলের স্বজন হাজেরা, হাসান, ফাতেমা রেজিয়া প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দিনের বেলা প্রকাশ্যে আইজলকে হত্যা করা হলেও জড়িত আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আসামিরা মামলার বাদী ও তার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। তাদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় আগামীতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

উল্লেখ্য, সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বজরা হলদিয়া গ্রামের নিহত আজিজুল হক ওরফে আইজলের সাথে একই এলাকার আবু বক্কর সিদ্দিকের জমি নিয়ে বিরোধ ছিল। এরই জের ধরে ২৫ মার্চ কথা কাটাকাটির এক পর্যায়ে আবু বক্কর সিদ্দিক ও তার লোকজনের মারপিটে আইজল নিহত হন। এ ঘটনায় ওই দিনই আবু বক্কর সিদ্দিকসহ আটজনকে আসামি করে নিহতের ভাই রাজু মিয়া সুন্দরগঞ্জ থানায় মামলা করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর