১২ মে, ২০২৪ ২১:২৬

ছেলেকে না পেয়ে বাবাকে ডেকে নিয়ে খুন

কুমিল্লা প্রতিনিধি:

ছেলেকে না পেয়ে বাবাকে ডেকে নিয়ে খুন

কুমিল্লায় ছেলেকে না পেয়ে বাবাকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার নগরীর ১৬ নং ওয়ার্ডের সংরাইশ গোমতী পাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তি কুমিল্লা নগরীর সংরাইশ এলাকার আব্দুল মান্নানের ছেলে মো. জুয়েল (৪০)। 

নিহতের বোন জেনি আক্তার হিরা বলেন, আমার ভাইয়ের দুই ছেলে। বড় ছেলে প্রান্তের সাথে একমাস আগে স্থানীয় কিশোরদের ঝগড়া হয়। এ ঘটনায় পুলিশ বাবলু নামের একজনকে গ্রেফতার করে। ওই ঘটনার জের ধরে শনিবার রাত ৩টার দিকে স্থানীয় এক কিশোর আমার ভাইয়ের ছেলেকে খুঁজতে আসে। তাকে না পেয়ে আমার ভাইকে ডেকে নিয়ে যায়। সকালে গোমতীর পাড়ের একটা পরিত্যক্ত ঘরে তার রক্তাক্ত লাশ পাওয়া গেছে। তার শরীরে, গলায়, পেটে, পিঠে ধারালো অস্ত্রের দাগ ছিল। 
এসময় কান্না জড়িত কণ্ঠে তিনি বলেন, গোমতীর পাড়ে কিশোর গ্যাংয়ের হামলা হয় কয়েকদিন পর পর। কারো কাছে বিচার পাইনা। আমার ভাই হত্যার বিচার চাই।

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। এঘটনায় অভিযুক্তদের ধরতে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর