২৯ মে, ২০২৪ ২২:৪২

দেশপ্রেমিক লোক যদি পদে বসে পদ অলংকৃত হয় : আলাউদ্দিন নাসিম

জমির বেগ, ফেনী প্রতিনিধি :

দেশপ্রেমিক লোক যদি পদে বসে পদ অলংকৃত হয় : আলাউদ্দিন নাসিম

পরশুরামের খন্ডল বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের সম্প্রসারিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে বুধবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবু তাহের ভূঞা। সম্প্রতি উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম উপস্থিত থাকলেও তিনি প্রধান অতিথি না হয়ে স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের প্রধান অতিথি করার ব্যতিক্রমী একপ্রথা চালু করেছেন।

এসময় ফেনী ১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী তার বক্তব্যে শিক্ষার্থীদের পড়ালেখা করে প্রতিষ্ঠিত হতে নানা পরামর্শ ও দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। তিনি বলেন, ‘দেশ প্রেম না থাকলে কেউ দেশের জন্য কিছুই করতে পারবে না। এছাড়া অযোগ্য লোককে কোথাও বসালে সে বিপদে নিজের জন্য- এমনকি দেশের জন্যও কোন কিছু করতে পারবে না। যোগ্য দেশপ্রেমিক এবং জ্ঞানী লোক যদি পদে বসে পদ অলংকৃত হয়। তা না হলে পদ কলঙ্কিত হয়।’

এসময় আলাউদ্দিন নাসিম সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন। তিনি স্কুলের অবকাঠামো উন্নয়ন এবং স্কুলের শিক্ষার্থীদের সংগীত চর্চার জন্য একটি হারমোনিয়াম উপহার দেওয়ার ঘোষণা দেন। 

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফিরোজ আহমেদ মজুমদার, ছাগল নাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া পৌরসভার মেয়র মো. মোস্তফা। 

খন্ডল বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ইসমাইলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলার এলজিইডির প্রকৌশলী এস এম শাহ আলম ভূইয়া, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হাসেম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওবায়দুল হক, মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভুট্টু প্রমুখ।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর