১১ জুন, ২০২৪ ১৯:০১

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে পিকআপ ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী স্ত্রীসহ ৩ জন নিহত হয়েছে। এতে ২ জন আহত হয়েছে। মঙ্গলবার বিকেল ৩টায় হাজীগঞ্জে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে গোগড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন হাজীগঞ্জ উপজেলার গোগরা গ্রামের বাহরাইন প্রবাসী মোজাম্মেল হোসেন (৪৫) ও তার স্ত্রী পিংকি আক্তার (৩০)। অপর একজন মোঃ সবুজ হোসেন (২৫)। এর মধ্যে সবুজ হোসেন ঘটনাস্থলে ও অন্য দুজন হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

জানা যায়, যাত্রীসহ একটি সিএনজি অটোরিকশা হাজিগঞ্জ থেকে চাঁদপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেয়ার পথে দুজন নিহত হয়। এ সময় আরো ২জন আহত হয়। স্থানীয়রা আহত দুই জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।
দুর্ঘটনার পর চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ থাকে। এতে বিভিন্ন যানবাহন দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ এসে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

হাজীগঞ্জ থানার ওসি  মুহাম্মদ আবদুর রশিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দ্রুতগতির অটোরিকশাটি অতিক্রম করতে গিয়ে বালুবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে থাকা অটোরিকশার সকল যাত্রী গুরুতর জখম হয়। একজনের মরদেহ হাজীগঞ্জ থানায়, আর বাকি ২ জন (পুরুষ-নারী) মরদেহ চাঁদপুর সরকারি হাসপাতালে রয়েছে। অটোরিকশা ও বালুবাহী ট্রাক জব্দ করে থানায় আনা হয়েছে। ট্রাক চালক পলাতক। দুর্ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর