Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৭ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ মে, ২০১৯ ২৩:১১

ইন্টারভিউ

চরিত্রের প্রয়োজনে কম ঘুমিয়েছি

চরিত্রের প্রয়োজনে কম ঘুমিয়েছি
চিত্রনায়ক ইমন। মডেলিং, বিজ্ঞাপন, নাটক ও চলচ্চিত্রে তিনি সপ্রতিভ। ঈদে ‘পাসওয়ার্ড’ নিয়ে পর্দায় হাজির হচ্ছেন। ছবি ও অন্যান্য বিষয় নিয়ে তার সঙ্গে কথা বলেছেন-   পান্থ আফজাল 

 

ঈদে ‘পাসওয়ার্ড’ ছবির মাধ্যমে বড় চমক নিয়ে পর্দায় হাজির হচ্ছেন। কাজের অভিজ্ঞতা কেমন?

জি, অনেক ভালো আছি। আর হ্যাঁ, ছবিতে কাজের অভিজ্ঞতা খুব চমৎকার! নিজেকে সর্বোচ্চ বিলিয়ে দিয়ে অভিনয় করার চেষ্টা করেছি। এটি করতে অনেক প্রস্তুতি নিয়েছিলাম। চরিত্রের প্রয়োজনে কম ঘুমিয়েছি, ৪ মাস অন্য কোনো কাজে জড়াইনি। কারণ, চরিত্রটি খুবই চ্যালেঞ্জিং ছিল, আমার অভিনীত অন্যসব চরিত্র থেকে আলাদা। এইটুকু বলতে পারি, গল্প, নির্মাণ ও গানে ঈদের সবগুলো ছবির মধ্যে এগিয়ে থাকবে ‘পাসওয়ার্ড’।

 

প্রকাশিত ‘পাসওয়ার্ড’ ছবির প্রি-লুক কিন্তু আলোচনায় এসেছে...

হ্যাঁ সেটা সত্যি! প্রকাশিত হওয়ার পর মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

 

ছবিতে আপনি কি শাকিবের ভাই?

হুমম... শাকিব ভাইয়ের ছোট ভাই! তবে দর্শক আমাকে অন্যভাবে চিনবে। খুবই গুরুত্বপূর্ণ ও চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করেছি। আর চাইলেই শাকিব ভাই কিন্তু নিজে ডাবল রোলে অভিনয় করতে পারতেন। কিন্তু তিনি ভালোবেসে চরিত্রটিতে অভিনয় করার জন্য আমাকে সুযোগ দিয়েছেন। আমি চিরকৃতজ্ঞ।

 

ছবিতে নাকি দুর্দান্ত অভিনয় করেছেন? আপনার অভিনয়ের প্রশংসায় তো শাকিব খান পঞ্চমুখ...

কিছুদিন আগে এডিটিং প্যানেলে ছবিটি দেখেছেন শাকিব ভাই। ছবি দেখা শেষ করেই তিনি ফোন করে আমাকে অভিনন্দন জানালেন। বললেন, খুব ভালো কাজ করেছি। শুধু তিনি নন, ছবিটি দেখে মিশা ভাই, মালেক আফসারী ভাই, প্রযোজকসহ অনেকেই ফোন দিয়ে অভিনন্দন জানিয়েছেন। শাকিব ভাই আমাদের ইন্ডাস্ট্রির জন্য বটগাছের মতো। তিনি যখন নিজেই সঙ্গে নিয়ে কাজ করান এবং এভাবে প্রাণ ভরে প্রশংসা করেন তখন খুব সাহস পাই।

 

ছবিটির শুটিং কি শেষ?

শুটিং ও ডাবিং শেষ হয়েছে। বাকি আছে কেবল ঈদ উপলক্ষে একটি প্রমোশনাল গানের শুটিং।

 

অনিমেষ আইচের ওয়েব সিরিজটির কী খবর?

এখনো প্রকাশ পায়নি। ওয়েব সিরিজটির নাম ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। এটিতে আমি চিত্রনায়ক হিসেবেই অভিনয় করেছি।

 

মুক্তি প্রতিক্ষিত কী ছবি রয়েছে?

দেলোয়ার জাহান ঝন্টুর ‘আকাশমহল’, সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’, মো. আসলামের ‘আমার সিদ্ধান্ত’। কিছুদিন আগে নেপালে অরুণ চৌধুরীর ‘ভালোবাসার উত্তাপ’-এর শুটিং করেছি। তাজুর ‘শ্রাবণ তোমাকে’তেও কাজ করেছি।

 

চলচ্চিত্রে নায়ক সংকট-  কথাটা কি সত্য?

কথাটা সম্পূর্ণ ভুল। চলচ্চিত্রে নায়ক সংকট নেই; ছবির সংকট আছেÑ এটা বলা যায়। অনেক প্রতিশ্রতিশীল নায়ক আছে চলচ্চিত্র অঙ্গনে।


আপনার মন্তব্য