বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

সোহা আলীর ভয়

শোবিজ ডেস্ক

সোহা আলীর ভয়

জুহি চাওলার সঙ্গে প্রথম একই ছবিতে অভিনয় করলেন সোহা আলী খান। ছবির নাম ‘হাশ হাশ’। জুহি চাওলার প্রিয় বন্ধু হওয়ার প্রস্তাব পেয়ে চিন্তায় পড়েছিলেন সোহা আলী খান। আগে কখনো এক সিনেমায় কাজ করেননি দুই অভিনেত্রী। বয়সের ফারাকও দুজনের মধ্যে অনেকটাই। তা ছাড়া জুহি একসময়ের বলিউডে সাড়া ফেলে দেওয়া অভিজ্ঞ অভিনেত্রী। সোহা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, স্বাভাবিকভাবেই তিনি ভেবেছিলেন তাঁদের মধ্যে একটা সম্মানজনক দূরত্ব থাকবে। কিন্তু পর্দায় যেখানে দুজনকে বন্ধুর ভূমিকায় অভিনয় করতে হবে, সেখানে দূরত্ব রাখলে চলবে না। ভয়ের কারণ ছিল সেটিই। জুহি চাওলার প্রিয় বন্ধু হওয়ার প্রস্তাব পেয়ে চিন্তায় পড়েছিলেন সোহা আলী খান। অ্যামাজন প্রাইমের একটি থ্রিলারে একসঙ্গে পর্দায় দেখা যাবে দুই অভিনেত্রীকে।

অবশ্য সোহা এও জানিয়েছেন, তিনি ভয় পেলেও জুহি পরিস্থিতি সহজ করে দিয়েছিলেন। তা শেষ পর্যন্ত পর্দায় জুহির বন্ধু হতে অসুবিধা তো হয়নি, বাস্তবেও জুহির সঙ্গে বেড়েছে হৃদ্যতা।

অ্যামাজন প্রাইমের যে থ্রিলার সিরিজে অভিনয় করেছেন দুজন, তার নাম ‘হাশ হাশ’। ছবিতে সোহা এবং জুহি ছাড়াও অভিনয় করেছেন সাহানা গোস্বামী এবং কৃতিকা কামরা। তবে জুহি এই ছবি দিয়েই প্রথম ওয়েবসিরিজে অভিনয় শুরু করলেন। 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর