বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩ ০০:০০ টা
সাক্ষাৎকার

মনের ভিতরে ভয় কাজ করছে

রোজিনা

শোবিজ প্রতিবেদক

মনের ভিতরে ভয় কাজ করছে

১৬ জুন মুক্তি পেতে যাচ্ছে অভিনেত্রী রোজিনার প্রথম পরিচালিত ছবি ‘ফিরে দেখা’। সফল অভিনেত্রী থেকে সফল প্রযোজক। এরপর গড়িয়েছে দীর্ঘ সময়। উপহার দিয়েছেন অসংখ্য সুপারহিট ছবি। এবার পরিচালক। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া ‘ফিরে দেখা’ ছবি ও অন্যান্য বিষয়ে তার বলা কথা তুলে ধরা হলো-

 

মুক্তি পাচ্ছে আপনার প্রথম পরিচালিত ছবিফিরে দেখা, অনুভূতি কেমন?

মনের ভেতরে অনেক ভয় কাজ করছে। যখন দর্শক-ভক্তরা ছবিটি দেখে বলবে, ‘হ্যাঁ, ছবিটি সুন্দর হয়েছে’। তখনই সেই ভয় কাটবে। আর আগামীতে আরও ভালো ভালো কাজ করার উৎসাহ পাব।

 

ছবিটির মাধ্যমে দর্শকদের কী মেসেজ দিতে চান?

আমি তরুণ প্রজন্মকে অনুরোধ করব পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব সবাইকে নিয়ে ছবিটি দেখার। এ ছবিতে আপনারা বীর মুক্তিযোদ্ধাদের বীরত্বগাথা দেখতে পাবেন। জানতে পারবেন মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের গল্প।

 

প্রথম নির্মাণে কতটা সফলতা পাবেন বলে মনে করেন?

এর বিচার তো আপনারা ও দর্শকরা করবেন। অভিনয় ক্যারিয়ারে অনেক যুগ কাটিয়েছি। এত বছর পর নির্মাণ করার সাহস দেখিয়েছি। আমি নিজের শতভাগ দিয়ে কাজটি করেছি। কোথাও কমতি রাখিনি। প্রতিটি মানুষ তো আর শতভাগ পরিপূর্ণ নয়। প্রথম ছবিতে ভুল থাকতে পারে। তবে আমার ছবি যারা দেখেছেন (সেন্সর বোর্ডের সদস্যরা) তারাই প্রশংসা করেছেন। তারপরও কিন্তু আমি সন্তুষ্ট নই।

 

এরই মধ্যে দ্বিতীয় ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন, ছবি সম্পর্কে বলুন-

এ ছবিতেও থাকবে নানা চমক। প্রথম ছবির গল্প হিসেবে একটি সত্য ঘটনাকে বেছে নিয়েছি। দ্বিতীয় ছবির গল্পটিও তাই হবে। আশা করি, গল্পগুলো সবার ভালো লাগবে। ‘ফিরে দেখা’ মুক্তির পর সেটির কাজ শুরু করব। ছবির নাম ‘এখনই সময়’। সিনেমার চিত্রনাট্য করছেন ছটকু আহমেদ। মূলত যৌতুকবিরোধী একটি গল্প দেখানো হবে নতুন ছবিতে। পাশাপাশি থাকবে সামাজিক অনেক বক্তব্য। আপাতত চিত্রনাট্য লেখার কাজ চলছে। ফলে এখনো ছবিটি নিয়ে কথা বলার সময় আসেনি। এ মুহূর্তে আমার সব ব্যস্ততা ‘ফিরে দেখা’ ছবি নিয়ে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর