Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:১৭
আপডেট : ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:৫৮

যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন ‘আশিক বানায়া আপনে’খ্যাত তনুশ্রী

অনলাইন ডেস্ক

যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন ‘আশিক বানায়া আপনে’খ্যাত তনুশ্রী
ফাইল ছবি

‘আশিক বানায়া আপনে’ দিয়ে বলিউডে ধামাকা করেছিলেন তিনি। ইমরান হাসমির বিপরীতে তনুশ্রী দত্তের ‘আশিক বানায়া আপনে’ এখনও দর্শকদের মনে দাগ কেটে যায়। কিন্তু, ‘আশিক বানায়া আপনে’ অভিনেত্রী তনুশ্রী দত্ত এবার মুখ খুললেন যৌন হেনস্থা নিয়ে।

সম্প্রতি একটি সাক্ষাতকারে তনুশ্রী দত্ত বলেন, কর্মক্ষেত্রে যৌন হেনস্থা নিয়ে অনেকে অনেক কথা বলেন। হলিউডে সম্প্রতি শুরু হয়েছে ‘মি টু ক্যাম্পেন’। কর্মক্ষেত্রে যৌন হেনস্থা নিয়ে হলিউডে ‘মি টু ক্যাম্পেন’ শুরু হয়। কিন্তু ২০০৮ সালে তার সঙ্গে যে ঘটনা ঘটেছিল, তা মনে পড়লে এখনও আঁতকে ওঠেন বলে জানান তনুশ্রী।

ঘটনার সূত্রপাত ‘হর্ন ওকে প্লিস’ সিনেমার শুটিংয়ের সময়। সেই সিনেমার একটি সোলো গানের শুটিংয়ে তার অভিনয়ের কথা ছিল। সেই গানের শুটিংয়ে ‘হর্ন ওকে প্লিস’র এক অভিনেতার সঙ্গে তার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের কথা ছিল। কিন্তু সেই সময়ই তার সঙ্গে খারাপ ব্যবহার করা হয় বলে অভিযোগ করেন তিনি।

তবে ‘হর্ন ওকে প্লিস’ ছবির সেটে সেই ঘটনার সম্মুখীন হওয়ার পর বিষয়টি নিয়ে মুখ খোলেন তনুশ্রী দত্ত। শুধু তাই নয়, ২০০৮ সাল কিংবা তার সমসাময়িক সময়ে কর্মক্ষেত্রে যৌন হেনস্থা নিয়ে সেভাবে কেউ মাথা ঘামাতেন না। কিংবা মুখও খুলতেন না। কিন্তু সেই ঘটনার প্রতিবাদ করেছিলেন তনুশ্রী।

তবে আচমকা কেন কর্মক্ষেত্রে যৌন হেনস্থা নিয়ে মুখ খুলতে গেলেন তনুশ্রী দত্ত, সে বিষয়ে স্পষ্টভাবে তিনি কোনও উত্তর দেননি। প্রসঙ্গত, ‘হর্ন ওকে প্লিস’ ছবিতে অভিনয় করেন নানা পাটেকর, গোবিন্দা এবং রিমি সেন।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর


আপনার মন্তব্য