Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৯ ০২:৪৮
আপডেট : ১৮ এপ্রিল, ২০১৯ ১১:২৯

দুই প্রিয় বান্ধবীর এক প্রেমিক? বলিউডে হইচই

অনলাইন ডেস্ক

দুই প্রিয় বান্ধবীর এক প্রেমিক? বলিউডে হইচই
(বাঁ থেকে) খুশি, নীল ও আলিয়া

বন্ধুত্ব থেকে প্রেম, এটা আর নতুন কী! কিন্তু দুই প্রিয় বন্ধুর যদি একটি মানুষকেই পছন্দ হয়? বলিউডে এখন গুঞ্জন এমনটাই। দুই স্টার কিড নাকি একজনেরই প্রেমে পড়েছেন।

খুশি কাপুর অর্থাৎ শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে এবং আলিয়া কাশ্যপ অর্থাৎ অনুরাগ কাশ্যপের মেয়ে। বলিউডে বেস্ট ফ্রেন্ড হিসাবেই পরিচিত তারা। কিন্তু সম্প্রতি নাকি একটি বিষয়ে তাদের একটু মনোমালিন্য শুরু হয়ে গেছে।

দু’জনেই নাকি একটি ছেলের প্রেমে পড়েছেন। এই ছেলেটি দু’জনেরই ছোটবেলার বন্ধু।

নীল দেওয়ান নামের ছেলেটির সঙ্গে স্কুল জীবন থেকেই আলাপ খুশি এবং আলিয়ার।

খুশির সঙ্গে নীলের ঘনিষ্ঠতা রয়েছে, যা বন্ধুত্বের থেকেও বেশি,  এ রকম একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকেই বি টাউনে গুঞ্জন ছিল এমনটাই। বেশ কয়েকটি বলিউডি পত্রিকা ও ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছিল, খুশি প্রেমে পড়েছেন।

খুশি প্রস্তুতি নিচ্ছেন বলিউডে আসার। নাচ ও অভিনয়ে মন দিচ্ছেন ফ্যাশনিস্তা। শুধু সময়ের অপেক্ষা। তবে পড়াশোনাটাও চলছে একই সঙ্গে। নীলের সঙ্গে তিনি পার্টি বা লং ড্রাইভে যাচ্ছেন, এমন খবরও প্রকাশিত হয়।

তবে খুশির প্রিয় বন্ধু আলিয়ারও যে ছোটবেলার বন্ধু নীল। বলি ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, খুশির সঙ্গে আলিয়াও প্রেমে পড়েছেন ছোটবেলার বন্ধুর। তাই খুশি-আলিয়ার সম্পর্ক নাকি আগের মতো আর নেই। নীলের সঙ্গে আলিয়ার গভীর বন্ধুত্বকে খুশি খুব একটা ভাল চোখে দেখছেন না।

আলিয়াকে পাঁজাকোলা করে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন নীল, এমন একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়। ছবিটি দেখে সেলেবরাও প্রশ্ন তুলেছেন, আলিয়া কি শুধুই নীলের বন্ধু? এরপর থেকেই খুশি-আলিয়ার সম্পর্ক আগের মতো নেই বলে দাবি করছে বলিউডের কয়েকটি সূত্র।

আলিয়ার সঙ্গে নীলের আরও একটি ছবিও প্রকাশিত হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে নীল কোলে নিয়েছেন আলিয়াকে, আর আলিয়া মুখ ঢেকে ফেলছেন। খানিকটা কি লজ্জাই পাচ্ছেন তরুণী? নেটদুনিয়া অবশ্য দাবি করছে এমনটাই।

নীল দেওয়ান ব্যবসায়ী পরিবারের সন্তান। ইনস্টাগ্রামের একজন সেলেব বলা হয় তাকে। দিল্লিতে তাদের আদি বাড়ি, এমনটাই প্রকাশিত হয়েছিল ভারতীয় সংবাদমাধ্যমে।

নীলের সঙ্গে বরুণ ধাওয়াানের ভাইঝি অঞ্জিনী ধাওয়াানেরও বন্ধুত্ব রয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্টও হচ্ছে ছবি।

আবার নীলের সঙ্গে পরিচালক ইমতিয়াজ আলির মেয়ের পার্টি করার ছবিও পোস্ট হয়েছে। সোশ্যাল মিডিয়া বলছে, নীল বলিউডের অন্যতম নায়ক হতে চলেছেন ভবিষ্যতে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য