২১ জুলাই, ২০১৯ ০৪:৩১

চোখ দিয়ে ধর্ষণের অভিযোগ করে মামলা খেলেন এষা

অনলাইন ডেস্ক

চোখ দিয়ে ধর্ষণের অভিযোগ করে মামলা খেলেন এষা

মিটু কাণ্ডে তোলপাড় বলিউড একটু শান্ত হতেই কয়েক দিন আগে ফের অভিযোগের আঙুল তুলে বসেন অভিনেত্রী এষা গুপ্তা। টুইটারেই দিল্লির এক রেস্তোরাঁ মালিকের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন তিনি। অভিনেত্রী বলেন, 'এমনভাবে ওই রেস্তোরাঁর মালিক আমার দিকে তাকাচ্ছিল, মনে হচ্ছিল চোখ দিয়েই আমাকে ধর্ষণ করে ফেলবে।'

‘চোখ দিয়ে ধর্ষণ’-এ অভিযুক্ত হোটেল মালিক রোহিত ভিজ এবার বলিউড অভিনেত্রী এষা গুপ্তার বিরূদ্ধে মানহানির মামলা করেছেন। অকারণেই এষা বদনাম করে তার জীবন দুর্বিষহ করে তুলেছেন বলে অভিযোগ তার।

৬ জুলাই টুইটারে রোহিতের বিরূদ্ধে চোখ দিয়ে ধর্ষণ-এর অভিযোগ আনেন এষা। বন্ধুদের সঙ্গে নৈশভোজে গিয়ে এমন অস্বস্তিকর পরিস্থিতির শিকার হন বলে জানান তিনি। এষার অভিযোগ, রোহিত নামের ওই ব্যক্তি তাকে স্পর্শ করেননি, এমনকি কোনো মন্তব্যও করেননি। কিন্তু তার দৃষ্টিই যথেষ্ট ছিল। 

আরেকটি টুইটে এষা লেখেন, "রোহিত ভিজের মতো মানুষের জন্য মেয়েরা কোথাও নিরাপদ মনে করে না। ওর চোখের দৃষ্টিই যথেষ্ট ছিল।"

এরপরেই টুইটারে নেটিজেনদের প্রতিবাদের মুখে পড়েন রোহিত। ক্রমাগত তা বাড়তে থাকায় শেষমেষ এষার বিরুদ্ধে মানহানির অভিযোগ করলেন তিনি। তার বক্তব্য, ভিত্তিহীন অভিযোগে ফাঁসানো হচ্ছে। ওই পোস্টের পর থেকে তার জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। পরিবার, বন্ধু, সহকর্মীরা সকলেই খুব মানসিক দুশ্চিন্তায় রয়েছেন। তার সম্পর্কে সমাজে একটা বিভ্রান্তিকর ধারণা তৈরি করে দিয়েছেন এষা। সে কারণে মানহানির মামলা করতে বাধ্য হলেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর