শিরোনাম
প্রকাশ : ৮ এপ্রিল, ২০২০ ১৬:০৬

করোনায় আক্রান্ত বলিউড অভিনেত্রী শেফালি শাহ? গুঞ্জন নিয়ে যা বললেন

অনলাইন ডেস্ক

করোনায় আক্রান্ত বলিউড অভিনেত্রী শেফালি শাহ? গুঞ্জন নিয়ে যা বললেন

বলিউড অভিনেত্রী শেফালি শাহ কি প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত? ইতোমধ্যেই বলিউড অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে? শেফালিসহ তার গোটা পরিবার এখন করোনার থাবায়? 

বুধবার সকাল থেকে এমনই গুঞ্জন ছড়িয়ে পড়ে বলিউডজুড়ে। এ বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী নিজেই।

শেফালি শাহ জানান, তিনি ভাল আছেন। বাড়িতেই আছেন। এমনকী তার পুরো পরিবার ভাল আছে। বাড়িতে তারা পুরোপুরি নিরাপদে। কে বা কারা তার কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার খবর ছড়িয়েছে, তা জানা নেই। তবে তার পুরো পরিবার ভাল আছে। কে বা কারা তাকে এবং তার পরিবারকে নিয়ে করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়েছে, তা নিয়ে সংশয়ে রয়েছেন তিনি।  

পাশাপাশি শেফালি আরও জানান, তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। হ্যাকের পরই এই ধরনের গুঞ্জন ছড়ানো হয়েছে তার সম্পর্কে। বুধবার সকালে ঘুম থেকে ওঠার পর থেকেই তার কাছে একের পর এক ফোন ও মেসেজ আসতে শুরু করে। প্রত্যেকে জিজ্ঞাসা করতে শুরু করেন, তিনি কেমন আছেন! তার পরিবার কি সুস্থ আছে বলেও জিজ্ঞাসা করা হয়। প্রত্যেকে চিন্তায় পড়েই তড়িঘড়ি তাকে ফোন করতে শুরু করেন। কিন্তু তারা ভাল আছেন বলে স্পষ্ট জানিয়ে দেন দিল ধড়ক নে দো অভিনেত্রী।

প্রসঙ্গত, মঙ্গলবার করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হন অভিনেত্রী জোয়া মোরানি। মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। জোয়ার বোন সাজা মোরানিও কোভিড ১৯-এ আক্রান্ত হয়ে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি রয়েছেন।


বিডি-প্রদিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য