২৭ জুলাই, ২০২০ ১২:১৫

আবার আমার হৃদয় ভাঙল: কৃতি শ্যানন

অনলাইন ডেস্ক

আবার আমার হৃদয় ভাঙল: কৃতি শ্যানন

মুক্তি পেয়েছে সুশান্ত সিংহ রাজপুত অভিনীতি বহুল প্রতীক্ষিত ছবি দিল বেচারা। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে তার ভক্তরা এই ছবিতে যেন শেষবারের মতো জীবন্তভাবে দেখেছেন। ছবিটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই রেকর্ড গড়েছে। এবার এই ছবি ও সুশান্ত সম্পর্কে একটি আবেগঘন পোস্ট করলেন তার সাবেক বান্ধবী কৃতি শ্যানন।

রাবতা ছবির শুটিংয়ের সময় কৃতির সঙ্গে সুশান্তের সম্পর্ক ছিল বলে শোনা যায়। যদিও সে কথা কোনওদিনই প্রকাশ্যে বলেননি সুশান্ত বা কৃতি কেউই।

কৃতি শ্যানন একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখছেন, “এটা সেরি নয়। আরও একবার এটি আমার হৃদয় ভাঙল।”

দিল বেচারা ছবিতে সুশান্তের চরিত্রটির নাম ম্যানি। কৃতি লিখছেন, “ম্যানির মধ্যে আমি বারবার তোমাকে জীবন্ত দেখলাম। আমি ভাল মত জানি এই চরিত্রটির মধ্যে ঠিক কোন কোন জায়গায় বাস্তবের তুমি রয়েছো। আর সব সময় এর মত তোমার নিস্তব্ধতাই সবচেয়ে বিস্ময়কর। যে জায়গাগুলোতে তুমি কিছুই না বলে আসলে অনেক কিছু বলে দিয়েছ।”

ছবির পরিচালক মুকেশ ছাব্রাকে ট্যাগ করে কৃতি লিখছেন, “আমরা যা ভেবেছিলাম তার থেকে এই ছবি তোমার কাছে যে অনেক বেশি অর্থপূর্ণ তা আমি জানি। তোমার প্রথম ছবিতেই আমাদের অনুভূতিগুলো তুমি উজ্জীবিত করেছো। তোমায় এবং সঞ্জনা সংঘীকে আগামীর জন্য অনেক শুভেচ্ছা।”

দিল বেচারা নিয়ে প্রতিক্রিয়ায় এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া ভরিয়ে দিয়েছেন সুশান্তের অনুরাগীরা। আর আরও বড় বিষয় হল, এই মুহূর্তে দেশের সব থেকে বড় ট্রেন্ডগুলোর মধ্যে শীর্ষে রয়েছে সুশান্ত অভিনীত শেষ ছবিটি।

ছবিটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই আইএমডিবি-তে এই ছবির রেটিং পৌঁছে গেল ১০-এ। সুশান্তের ভক্তরা এই ছবি সম্পর্কে আইএমডিবিতে বহু প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ জানিয়েছেন এই ছবি দেখতে গিয়ে তারা আবেগপ্রবণ হয়ে গিয়েছেন। কেউ আবার লিখেছেন এই ছবিতে শেষবারের মতো সুশান্ত কে দেখতে পেলেন।

একজন ভক্ত লিখছেন, “সুশান্তের হাসি এবং ওর চোখের উজ্জ্বল্য মুগ্ধ করে দেয়। এই ছবি অসাধারণ এবং শেষ অবধি ছবিটা দেখতে আপনি বাধ্য হবেন।” আরেকজন লিখছেন, “আমার মন বড্ড ভারী হয়ে গেল। এই যন্ত্রণা সত্যি সহ্য করা যায় না।”

দিল বেচারা ছবিটি সম্পর্কে লেখক চেতন ভগত লিখছেন, “নিজেদের আবেগগুলোকে প্রকাশ করতে চাইলে করে ফেলুন। শোক প্রকাশ করা সত্যি প্রয়োজন। নিজেদের অনুভূতিগুলোকে অস্বীকার করবেন না।”

ছবিটি ডিজনি হটস্টারে মুক্তি পেয়েছে। সুশান্তকে সম্মান জানানোর জন্য এই ছবিটিকে বিনামূল্যে দেখানোর ব্যবস্থা করা হয়েছে। অর্থাৎ ডিজনি হটস্টার সাবস্ক্রাইব না করলেও এই ছবি যে কেউ দেখতে পাবেন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর