১৪ আগস্ট, ২০২০ ১৪:১৩

কমলার সমর্থনে কেটির আবেদনময়ী ছবি প্রকাশ!

অনলাইন ডেস্ক

কমলার সমর্থনে কেটির আবেদনময়ী ছবি প্রকাশ!

ফাইল ছবি

আসন্ন মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচনে ডেমোক্রেটিক পার্টি থেকে কমলা হ্যারিসের ভাইস প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতার সমর্থনে কেটি হোমস আবেদনময়ী ছবি প্রকাশ করেছেন। হলিউডের অন্যতম সেরা আবেদনময়ী এই নায়িকা ইন্সটাগ্রামে ছবিটি পোস্ট করেন।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, আসন্ন মার্কিন নির্বাচনে ডেমোক্রেটিক পার্টি থেকে কমলা হ্যারিসের ভাইস প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতার খবরে বেজায় উত্তেজিত কেটি। খবরটি প্রকাশের কিছুক্ষণ বাদেই কেটি কমলার প্রতি তার দৃঢ় সমর্থন ব্যক্ত করে ‘বাইডেন হ্যারিস ২০২০’ হ্যাশট্যাগ দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে নিজের একটি আবেদনময়ী ছবি পোস্ট করেছেন।

এদিকে, এই ছবি প্রকাশের পরপরই নেটিজেনরাও হুমড়ি খেয়ে পড়েছেন। ছবিটিতে কেটিকে অত্যধিক যৌন আবেদনময়ী হিসেবে যেন নতুন করে আবিষ্কার করেছেন তারা। 

একজন কমেন্ট করেছেন, ‘আসলে বুঝতেই পারছি না, কি হচ্ছে এখানে!’ আরেকজন জানতে চেয়েছেন, ‘কেটির আইডি হ্যাক হয়েছে কিনা!’

ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিন অবশ্য জানিয়েছে, ছবিটি গেলো এপ্রিলে ‘ইনস্টাইল কাভার শুট’ এর জন্য তোলা হয়েছিল। আর ইনস্টাইল এর সম্পাদকমণ্ডলীর প্রধান লরা ব্রাউন কেটির ওই পোস্টে কমেন্ট করে বুঝিয়ে দিয়েছেন যে, কেটি ছবিটি প্রকাশের আগেই যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিয়ে রেখেছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর