১৬ আগস্ট, ২০২০ ১৩:৩৯

‘ইরোজ নাও’ এখন বাংলাদেশে

অনলাইন ডেস্ক

‘ইরোজ নাও’ এখন বাংলাদেশে

দক্ষিণ এশিয়ার জনপ্রিয় ও শীর্ষস্থানীয় ভিডিও অন-ডিমান্ড সার্ভিস বা ওটিটি প্ল্যাটফর্ম ‘ইরোজ নাও’। যেখানে রয়েছে হাজার হাজার অরজিনাল ওয়েব সিরিজ, সিনেমা, শর্টফিল্ম এবং বিনোদনের সব কিছু। এবার এই ওটিটি প্লাটফর্ম যাত্রা শুরু করল বাংলাদেশে। এই প্ল্যাটফর্মে বাংলাদেশি দর্শকেরা যেমন ভারতীয় ওয়েব সিরিজ, সিনেমা, নাটক ও শর্টফিল্ম দেখতে পারবেন পাশাপাশি বাংলাদেশের ওয়েব সিরিজ, সিনেমা, নাটক ও শর্টফিল্ম এই গ্লোবাল প্ল্যাটফর্মে প্রদর্শিত হবে।

সম্প্রতি ইরোজ নাও এবং এলবিসি মিডিয়া’র পার্টনারশিপ ঘোষণা করা হয়। এই পার্টনারশিপের মাধ্যমে ইরোজ নাও এর মার্কেটিং, ডিস্ট্রিবিউশন এবং যৌথভাবে কনটেন্ট নির্মাণ করবে। পাশাপাশি ব্যবসায় সম্প্রসারণের কার্যক্রম হিসেবে টেলিকম, ইন্টারনেট সরবরাহকারী, সেটআপ বক্স ও টিভি সেটের মাধ্যমে তাদের সেবা বিস্তৃত করবে।

ইরোজ নাও এর বাংলাদেশি পার্টনার এলবিসি মিডিয়ার হেড অব মার্কেটিং নুসরাত জেরিন বলেন, ‘ইরোজ নাও’ জনপ্রিয় ভিডিও অন-ডিমান্ড সার্ভিস বা ওটিটি প্ল্যাটফর্ম। যেখানে ১২ হাজারের বেশি বিভিন্ন ধরনের কন্টেন্ট রয়েছে, যা বাংলাদেশের দর্শকদের মুগ্ধ করবে। আমাদের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক ব্যবহার করে সারাদেশের দর্শকদের জন্য ভিডিও অন-ডিমান্ড সার্ভিস বা ওটিটি প্ল্যাটফর্ম সার্ভিস দেওয়ার চেষ্টা করবে এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্ট কোম্পানি।

বাংলাদেশে চালু হওয়া প্রসঙ্গে ইরোজ নাও এর চেয়ারম্যান রিশিকা লুল্লা সিং বলেন, আমাদের এই পার্টনারশিপের মাধ্যমে ইরোজ নাও আরও একধাপ এগিয়ে গেল। আমাদের জনপ্রিয় সব ভারতীয় কন্টেন্ট বিশেষ করে জনপ্রিয় বাংলা চলচ্চিত্রগুলো বাংলাদেশের শ্রোতাদের সর্বোচ্চ বিনোদন দিতে সক্ষম হবে।

বাংলাদেশি দর্শকেরা সবধরনের ব্যাংকের কার্ড ও মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ফি দিয়ে মান্থলি ও ইয়ারলি ইরোজ নাও- এর সাবস্ক্রাইবার হতে পারবেন। তারপরপরই উপভোগ করতে পারবেন ইরোজ নাও এর যাবতীয় কনটেন্ট।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর