শিরোনাম
প্রকাশ : ৯ মার্চ, ২০২১ ০৩:৩৩
আপডেট : ৯ মার্চ, ২০২১ ১০:২৫
প্রিন্ট করুন printer

এতটাই গায়ে পড়া যে শুয়ে শুয়েই সমস্ত কাজ করে যাচ্ছি : স্বস্তিকা

অনলাইন ডেস্ক

এতটাই গায়ে পড়া যে শুয়ে শুয়েই সমস্ত কাজ করে যাচ্ছি : স্বস্তিকা
ফাইল ছবি

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জিতে আবারও দেখা যাবে ওয়েব সিরিজে। তিনি আগামী ২৬ মার্চ হইচই ওয়েব প্ল্যাটফর্মে দর্শকদের উপহার দিচ্ছেন থ্রিলার সিরিজ ‘মোহমায়া’। সিরিজটির প্রচার উপলক্ষে এক লাইভে অংশ নিয়ে নানা বিষয়ে অকপটে মুখ খুলেছেন স্বস্তিকা। 

তাকে নারী দিবসে চিত্রনাট্যকার, প্রযোজক সাহানা দত্ত প্রশ্ন করেন ২১ শতকে ক্যামেরার পিছনে মেয়েদের অবস্থান নিয়েই বা কেন প্রশ্ন উঠবে? উত্তরে স্বস্তিকা জানালেন, শুধু ক্যামেরার পিছনে কাজ নয়, পানশালায় কোনও মেয়ে একজন পুরুষকে ড্রিঙ্ক অফার করলে ‘গায়ে পড়া নারীর’র তকমা তার গায়ে লাগে। 

তখনই উদাহরণ হিসাবে নিজের কথা তুলে ধরেন। হাসতে হাসতে ব্যঙ্গ করে বলেন, ‘আমি এতটাই গায়ে পড়া যে শুয়ে শুয়েই সমস্ত কাজ করে যাচ্ছি!’ স্বস্তিকা ওয়েব সিরিজে মেয়েদের কাজ করা নিয়ে বলেন, মন দিয়ে কাজ করার জন্যই মেয়েরা তাড়াতাড়ি কাজ শিখে নেন। উন্নতিও করেন দ্রুত। যার জন্য শুনতেও হয় তাদের, শুয়ে-বসে হয়ে যাচ্ছে সব। এটাই নারীজীবনের সবচেয়ে বড় ট্র্যাজেডি। একই সঙ্গে আগামী প্রজন্মকে সজাগ করে দেন, কাস্টিং ডিরেক্টর হিসেবেও ইদানীং মেয়েদের পাল্লা ভারী। সুতরাং, খোলামেলা ছবি দেখিয়ে জায়গা দখলের পন্থা ভুলতে হবে। মেয়েরা প্রতিভা নিক্তিতে মেপে নেয়।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর