১৭ মে, ২০২১ ১৯:৫৫

অপু-জয়ের ‘প্রেম প্রীতির বন্ধন’ শুরু

অনলাইন ডেস্ক

অপু-জয়ের ‘প্রেম প্রীতির বন্ধন’ শুরু

অপু বিশ্বাস ও জয় চৌধুরী

দীর্ঘদিন পর চিত্রনায়িকা অপু বিশ্বাস নতুন সিনেমার শুটিংয়ে ফিরলেন। ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের এই ছবিতে প্রথমবারের মতো চিত্রনায়ক জয় চৌধুরীর সঙ্গে জুটি বাঁধলেন তিনি। এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছিলেন জয় চৌধুরী। এবার তিনি দেশের শীর্ষস্থানীয় এ নায়িকার বিপরীতে নায়ক হলেন।  

আজ সোমবার বিএফডিসির ৯ নম্বর ফ্লোরে মহরত অনুষ্ঠানের পর ‘প্রেম প্রীতির বন্ধন’র শুটিং শুরু হলো। সিনেমাটি পরিচালনা করেছেন সোলায়মান আলী লেবু।  

পরিচালক সোলায়মান আলী লেবু গণমাধ্যমকে জানান, আজ থেকে একটানা ১০ দিন বিএফডিসিতে শুটিং চলবে। এরপর কয়েক দিনের বিরতির পর কুষ্টিয়াতে শুরু হবে দ্বিতীয় শুটিং। চলতি বছরের শুটিং শেষে মুক্তির পরিকল্পনা আছে। সেভাবে কাজের প্ল্যান করেছি।’

‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি প্রযোজনা করেছে উপমা কথাচিত্র। নতুন এ সিনেমায় অপু বিশ্বাস ও জয় চৌধুরী ছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিনিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

নায়ক জয় চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘প্রেম প্রীতির বন্ধন’ সোশাল রোমান্টিক সিনেমা। এফডিসির পরে কুষ্টিয়াতে শেষ লটের শুটিং হবে। আমার বিশ্বাস, ছবিটা যেন ভালোবাসে দর্শকদের কাছে পৌঁছায়, সেই চেষ্টায় কোনো কমতি থাকবে না।

তিনি জানান, অপু বিশ্বাস ও আমি দুজনেই আরও মাস দেড়েক আগে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলাম। আওয়াজের চেয়ে কাজে বিশ্বাসী। তাই শুটিংয়ে নেমেই ঘোষণা দিলাম।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর