প্রকাশ : ১৪ আগস্ট, ২০২১ ০৪:০২
আপডেট : ১৪ আগস্ট, ২০২১ ১০:৫৩
প্রিন্ট করুন printer

রাধিকাকে বয়কটের ডাক!

অনলাইন ডেস্ক

রাধিকাকে বয়কটের ডাক!
ভারতীয় অভিনেত্রী রাধিকা আপ্তে।
Google News

পর্দায় সাহসী দৃশ্যে অভিনয় নিয়ে প্রায়ই আলোচনায় আসেন ভারতীয় অভিনেত্রী রাধিকা আপ্তে। এ নিয়ে বারবার বিতর্কেও জড়িয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আবারও ‘ট্রেন্ডিং’-এ রয়েছেন রাধিকা আপ্তে। শুক্রবার সকাল থেকে ‘বয়কট রাধিকা আপ্তে’ হ্যাসট্যাগে ভরে গেছে টুইটার।

রাধিকা অভিনীত ‘পার্চড’ ছবির একটি দৃশ্য নতুন করে নেটমাধ্যমে ছড়িয়ে পড়ায় তাকে বয়কট করার ডাক দিয়েছেন নেটাগরিকদের একাংশ। লীনা যাদব পরিচালিত এই ছবিতে অভিনেতা আদিল হুসেনের সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন রাধিকা। সেখানে তার শরীরের উপরের অংশ ছিল অনাবৃত।

সেই দৃশ্যের ছবি টুইটারে ভাইরাল হতেই ‘বয়কট রাধিকা আপ্তে’র ডাক ওঠে। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবির এই ধরনের কিছু দৃশ্য 'দেশের সংস্কৃতিকে ধ্বংস করছে' বলে অভিযোগ করেন নেটাগরিকদের একাংশ। নিজেদের অসন্তোষ প্রকাশ করতে তাই টুইটারে সরাসরি রাধিকাকে আক্রমণ করেন তারা।

অজয় দেবগণ প্রযোজিত এই ছবি বাল্যবিবাহ, পণপ্রথা ও পুরুষতন্ত্রের মতো একাধিক বিষয়কে সমালোচনা করেছিল। মুক্তির পর থেকেই নানা কারণে বিতর্কে জড়ায় ‘পার্চড’। রাধিকা এবং আদিল ছাড়াও এই ছবিতে অভিনয় করেছিলেন তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়, সুরভিন চাওলা ও ঋদ্ধি সেনের মতো অভিনেতারা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর