২৫ অক্টোবর, ২০২২ ২০:৫৫

এবার উন্মুক্ত হলো দামাল ছবির প্রচারণামূলক গান (ভিডিও)

অনলাইন প্রতিবেদক

এবার উন্মুক্ত হলো দামাল ছবির প্রচারণামূলক গান (ভিডিও)

আগামী ২৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে রায়হান রাফী পরিচালিত ছবি ‘দামাল’। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় এই ছবিটি মুক্তির আগেই জোর প্রচারণা চালানোর কারণে আলোচনার শীর্ষে! এবার উন্মুক্ত হলো ছবির প্রচারণামূলক গান ‘দামাল’। তবে ২৫ লাখ টাকা বাজেটের এই গান মূল সিনেমার কোনো অংশে দেখা যাবে না।

‘চোখ ভরা ঐ স্বপ্ন নিয়ে কীসের ভয় আর কীসের বাধা/মাঠেই যদি নামবে তবে গায়ে মাখো ধুলো কাদা’-এমনই কথামালায় সাজানো হয়েছে রায়হান রাফী পরিচালিত ‘দামাল’ সিনেমার এই প্রচারণামূলক গানটি। এতে কণ্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয় হেভি মেটাল ব্যান্ড ‘ক্রিপটিক ফেট’-এর গায়ক সাকিব চৌধুরী ও সময়ের জনপ্রিয় গায়িকা ফাতিমা তুয্ যাহরা ঐশী। রাসেল মাহমুদের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আরাফাত মহসীন নিধি। 

গানটি নিয়ে পরিচালক রাফী জানিয়েছিলেন, গত সপ্তাহে তিন দিন ধরে গানটির শুটিং করা হয়। এর ভিডিওতে ছবির সব শিল্পী ও কলাকুশলীকে রাখা হয়েছে। প্রায় ২৫ লাখ টাকা খরচ করা হয়েছে গানটিতে। এটি প্রচারণামূলক গান, যা মূল সিনেমাতে থাকবে না।

মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলার ফুটবল টিমের গল্পকে উপজীব্য করে তৈরি ‘দামাল’ ছবিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ, ইন্তেখাব দিনার, আহসান হাবিব, মামুন অপু, সামিয়া অথৈ, শাহনাজ সুমী প্রমুখ। শিশু সাহিত্যিক ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরের গল্প থেকে যৌথভাবে এর চিত্রনাট্য করেছেন রায়হান রাফি ও নাজিম উদ দৌলা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর