২২ জুন, ২০২৩ ১৪:৪৮

সুষ্ঠু নির্বাচন হলে আমিই জিতবো : হিরো আলম

অনলাইন ডেস্ক

সুষ্ঠু নির্বাচন হলে আমিই জিতবো : হিরো আলম

সংগৃহীত ছবি

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলমের (হিরো আলম) প্রার্থিতা ফিরিয়ে দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁওয়ে ইসি ভবনে আপিল শুনানি শেষে এ তথ্য জানান ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ।

প্রার্থিতা ফিরে পেয়ে এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় হিরো আলম সাংবাদিকদের বলেন, ‘আমি নিরাশার কথা বলেছিলাম। তবে ইসিতে আপিল করে প্রার্থিতা ফিরে পেয়ে এখন আস্থা তৈরি হলো। সুষ্ঠু নির্বাচন হলে আমিই জিতবো।’

তিনি আরও বলেন, ‘এর আগের নির্বাচনে হাইকোর্ট থেকে প্রার্থিতা আনতে হয়েছিল। এবার সে পর্যন্ত যেতে হয়নি। ইসিতে আপিল করে প্রার্থিতা ফিরে পাওয়ায় আমি আনন্দিত। শেষ পর্যন্ত লড়ে যেতে চাই। এবার ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে জয় নিয়ে আমি আশাবাদী।’

এর আগে, গত ১৮ জুন মনোনয়নপত্র বাছাই করে রিটার্নিং কর্মকর্তা মো. মুনীর হোসাইন মনোনয়নপত্র বাতিল করেছিলেন হিরো আলমের। স্বতন্ত্র প্রার্থীর এক শতাংশ ভোটার সমর্থকের বিষয়টি সঠিকতা না থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়। এরপর ২০ জুন তিনি নির্বাচন কমিশনে আপিল দায়ের করেন আলম।  

তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় আগামী ২৫ জুন। প্রতীক বরাদ্দ ২৬ জুন। ভোটগ্রহণ হবে আগামী ১৭ জুলাই। উল্লেখ্য, গত ১৫ মে চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করে সংসদ সচিবালয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর